শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৫:০৪ অপরাহ্ন

পাবনায় ১৫১ জন রোগীকে ৭৫ লক্ষ ৫০ হাজার টাকার আর্থিক সয়হতা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ৭ অক্টোবর, ২০২০
Pabnamail24

পাবনায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ১৫১ জন রোগিদের এককালীন ৭৫ লক্ষ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়,পাবনা আয়োজিত অনুষ্ঠানে সকল অতিথিবৃন্দদের সমন্বয়ে এ সকল চেক প্রদান করা হয়।

চেক প্রদান অনুষ্ঠানে জেলা সমাজসেবা কার্যালয়, পাবনার উপ-পরিচালক রাশেদুল কবীর’র সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা প্রশাসক কবীর মাহমুদ, সিভিল সার্জন ডা: মেহেদী ইকবাল, জাতীয় সমাজকল্যাণ পরিষদের সম্মানিত সদস্য বিশিষ্ট সাংবাদিক আব্দুল মতীন খান প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু’র স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাবে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে, এটা অভাবনীয়। দেশের মানুষকে যেভাবে সেবা দিয়ে যাচ্ছে, মানুষের কল্যাণে যেভাবে নিজেকে নিবেদিত করেছে। এটা অন্য কোন সরকার দ্বারা সম্ভব হত কি না বলা বাহুল্ল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়,পাবনার সহকারি পরিচালক সানাউল ইসলাম, শহর সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার হাফিজ আহমেদ, সমাজসেবা অফিসার (রেজিষ্টার) সারমিন জাহান, প্রশাসনিক কর্মকর্তা আসাদুজ্জামানসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

জেলা সমাজসেবা কার্যালয়, পাবনার উপ-পরিচালক রাশেদুল কবীর জানান, ক্যান্সার ৫১ জন, কিডনী ১৬ জন, লিভার সিরোসিস ৪ জন, স্ট্রোকে প্যারালাইজড ১৯ জন, জন্মগত হৃদরোগ ৯ জন ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৫২ জন সহ মোট ১৫১ জনকে ৫০ হাজার করে ৭৫ লক্ষ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!