রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৯:০১ পূর্বাহ্ন

পাবনায় মানবতার ঝুড়ি স্থাপন করলো তারুণ্যের অগ্রযাত্রা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
Pabnamail24
সামাজিক সচেতনতা ও অনুপ্রেরণামূলক মানবিক সংগঠন তারুণ্যের অগ্রযাত্রা, বাংলাদেশ। প্রখর রৌদ্রে ঘামে ভিজে, রোদে পুড়ে, রিমঝিম বৃষ্টিতে ভিজে, দিনে-রাতে পায়ে হেঁটে, ভ্যানে চড়ে, বাইক ও গাড়িতে ঘুরে ঘুরে বিভিন্ন জেলায় অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে কাজ করে চলেছেন সমাজ পরিবর্তনের প্লাটফর্ম তারুন্যের অগ্রযাত্রা।
তারুণ্যের অগ্রযাত্রা’র কেন্দ্রীয় সম্বনয়ক জুবায়ের খান প্রিন্স’র নেতৃত্বে পাবনা জেলায় প্রথম মানবতার ঝুড়ি স্থাপন করে সারাদেশে কাজ করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। ফলেই পুষ্টি ফলেই সমৃদ্ধি, গরিব অসহায় মানুষের  ফলের অভাবপূরণের জন্য পাবনা লাইব্রেরী বাজার, পাবনা সদর হাসপতাল, অনন্ত বাজার, বাস টার্মিনাল, আব্দুল হামিদ রোডসহ  শহরে অবস্থিত বিভিন্ন স্থানে ফলের দোকানের সামনে মানবতার ঝুড়ি স্থাপন করে তারুণ্যের অগ্রযাত্রার সৈনিকেরা।
তারুণ্যের অগ্রযাত্রা বাংলাদেশ উদ্যোক্তা ও প্রধান সমন্বয়ক এবং অনলাইন নিউজ পোর্টাল তারুণ্যে নিউজ’র সম্পাদক ও প্রকাশক জুবায়ের খান প্রিন্সের নির্দেশনা ও ব্যবস্থাপনায় মানবতার ঝুড়ি স্থাপনের শুভ উদ্বোধন করেন পাবনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সাবেক সাধারণ সম্পাদক ও মাছরাঙা টেলিভিশন’র উত্তরবঙ্গের ব্যুরো চীফ উৎপল মির্জা, পাবনা রিপোটার্স ইউনিট’র সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা,দৈনিক পাবনার চেতনার প্রধান প্রতিবেদক এস এম আদনান উদ্দিন।
তারুণ্যের অগ্রযাত্রা পাবনা জেলা শাখার সাবেক প্রধান সমন্বয়ক ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য রোটাঃ আঃ মান্নান ভূঁইয়া এবং পাবনা জেলার সিনিয়র সমন্বয়ক ও অনলাইন পরিচালক মো: মেহেদী হাসান ম্যাকসিমের পরিচালনায় মানবতার ঝুড়ি স্থাপনে উপস্থিত ছিলেন জেলা সমন্বয়ক আসাদ খান, কাওসার সরদার, পাবনা সদর উপজেলা সমন্বয়ক সাঈদ হোসেন শুভ, সমন্বয়ক দেলোয়ার হোসেন শুভ সহ তারুণ্যের অগ্রযাত্রার সদস্যবৃন্দ।
উপস্থিত সুধীজনরা বলছেন, “মানবতার দেয়ালের মত মানবতার ঝুড়ি নিশ্চয় অসহায় মানুষের উত্তম সেবা দানে সহায়তা করবে।
 তারুণ্যের অগ্রযাত্রার সকল কর্মকান্ড অনুপ্রানিত করবার মত বলে তারা এমন সেবা চলমান রাখার আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!