শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৪২ অপরাহ্ন

উৎসর্গ ফাউন্ডেশন সদর উপজেলা শাখার কমিটি গঠন ও পরিচিতি অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
Pabnamail24

মানবতার সেবায় ‘উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ’ পাবনা সদর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন ও পরিচিতি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার বেলা ১১টায় কৃষ্ণপুরের একটি প্রতিষ্ঠানের মিলনায়তনে কমিটি গঠন ও পরিচিতি অনুষ্ঠান সম্পন্ন হয়।
‘উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ’ পাবনা জেলা শাখার সভাপতি রেবেকা সুলতানার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক এ. এস. নোমান, পাবনা জেলা কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি জনাব ইকরামুল কবির মামুন, সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক এ. কে. এম. শরিফুল ইসলাম, মোছা. রোজিনা আকতার, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ প্রমুখ।

এ সময় মোছা. রোজিনা আক্তারকে সভাপতি ও কে. এম. মোখলেছুর রহমান রাসেলকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট্য পাবনা সদর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্যরা হলেন, জ্যেষ্ঠ সহ-সভাপতি কামরুন্নাহার, লুৎফুল বারী, আর কে আকাশ, যুগ্ম সম্পাদক শাকিল আহমেদ অন্তু, সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সজিব, অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন, সহ-অর্থ সম্পাদক মামুনুর রহমান, দপ্তর সম্পাদক কামরুল হাসান, সহ-দপ্তর সম্পাদক রাশেদ খান, আন্তর্জাতিক ও গবেষণা বিষয়ক সম্পাদক আতিকুল হক, সহ-আন্তর্জাতিক ও গবেষণা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সবুজ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আশিকুল ইসলাম রাব্বি, সহ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শাকিব হোসেন , ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ মো. ওয়ারেস আলী, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শিক্ষা ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আব্দুল আলিম, সহ-শিক্ষা ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হৃদয় হোসেন, পরিকল্পনা বিষয়ক সম্পাদক আবু ইমরান, সহ-পরিকল্পনা বিষয়ক সম্পাদক সৌরভ কর্মকার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফজলে গাফফার, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সরোয়ার হোসেন নিরব; তথ্য, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসান হাফিজুর রহমান, সহ-তথ্য, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, যোগাযোগ বিষয়ক সম্পাদক সোহেল রানা, সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক ইমরান খান, মহিলা বিষয়ক সম্পাদক নার্গিস খন্দকার লিখি, সহ-মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া খাতুন স্বর্ণা, কার্যনির্বাহী সদস্য মাহমুদা খাতুন, আলী রেজা রাসেল, লায়লা আরজুমা সাথী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!