সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:০৯ অপরাহ্ন

নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন পাবনা’র হাজার তম দিন উদযাপন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24
নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন পাবনা জেলা শাখার উদ্যোগে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে উক্ত সংগঠনটির ১ হাজার তম দিন উদযাপিত হয়েছে। বুধবার (৩০ সেপ্টেম্বর- ২০২০) সকাল ১০ টা থেকে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠানটি হয়।
সংগঠনটির পাবনা ডিস্ট্রিক্ট এম্বাসেডর জুবায়ের আহমাদ’র সভাপতিত্বে এবং পাবনা সদর উপজেলা এম্বাসেডর মোঃ হোসেনুজ্জামান ও সদস্য শ্রী জীবন কুমার সরকার এর যৌথ সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক রোটারিয়ান এ.এইচ.এম রেজাউন জুয়েল। সার্বিক পরিচালনায় মোঃ হোসেনুজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ই.এস.ডি.পি. পাবনা জেলা’র সমন্বয়ক আব্দুল কাইয়ুম, সামসুল হুদা ডিগ্রি কলেজ এর সহকারী অধ্যাপক মোঃ আসাদুজ্জামান খোকন, ছলিমপুর ডিগ্রি কলেজ’র প্রভাষক মোঃ শফিকুর রহমান শান্ত, রোটারি ক্লাব অব পাবনা’র এডিটর ব্যবসায়ী ও উদ্যোক্তা তানভীর সিদ্দিকী রাসেল প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে পাবনার ৯ জন সফল উদ্যোক্তাকে সন্মাননা প্রদান এবং কেক কাটার মধ্য দিয়ে ১ হাজার তম দিন উদযাপন অনুষ্ঠানটির ১ম পর্বের সমাপ্তি হয়।
এরপর সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে সদস্য আল শাহরিয়ার নিরব’র পরিচালনা এবং সকল সদস্যদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ’র মাধ্যমে একটি বন্ধুত্বপূর্ণ ক্রিকেট টুর্নামেন্ট’র আয়োজন করা হয়।
উল্লেখ্য, নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন’ সংগঠনটি ১ হাজার দিন আগে ইকবাল বাহার জাহিদ’র সমন্বয়ে যাত্রা শুরু করে নতুন উদ্যোক্তা তৈরির প্রত্যাশা নিয়ে। বর্তমানে প্রায় দেড় লক্ষ সদস্য এবং চার লক্ষ শিক্ষার্থী নিয়ে এখনো চলমান রয়েছে সংগঠনটি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!