শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:২০ অপরাহ্ন

জেলা ছাত্রলীগের শেখ হাসিনার জন্মবার্ষিকীতে বৃক্ষরোপণ, দোয়া ও খাবার বিতরণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

পাবনা জেলা ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। জন্মবার্ষিকী উপলক্ষে সোমবার সকালে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তাজুল ইসলাম’র নেতৃত্বে সরকারী এডওয়ার্ড কলেজ চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ দিনে বাদ যোহর জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও উপস্থিত মুসল্লিদের অংশগ্রহণে এডওয়ার্ড কলেজ জামে মসজিদে অনুষ্ঠিত হয় দোয়ার মাহফিল। এ সময় শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

পরে সিংগা মানব কল্যাণ ট্রাষ্টে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়। খাবার বিতরণ কালে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তাজুল ইসলাম,মানব কল্যাণ ট্রস্টের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ আবুল হোসেন (অব:), প্রধান শিক্ষক হাফেজ মাও: মো: আব্দুর রশিদ, পৌর ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান কাজী তুষার, সহ-সভাপতি সাদ্দাম হোসেন, জুনায়েদ আহমেদ, রিংকু, মোহাম্মদ আলী, হারুন, যুগ্ন সাধারন সম্পাদক শাকিল হোসেন, অনিক আহমেদ, রাশেদ হোসেন, কৌশিক হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইদুজ্জামান সজিব, তুষার বিশ^াস, নিয়ন খান, দপ্তর সম্পাদক আদনান খান চমন, প্রচার সম্পাদক সাদ্দাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাহাত হোসেন পল্লব, স্কুল বিষয়ক সম্পাদক মীর ওয়াকিল, উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মেহেদী, উপ-আপ্যায়ন সম্পাদক হাফিজ, উপ-প্রচার সম্পাদক হৃদয়, সদস্য এনামুল হক সৈকত, মুস্তাকিম মুহিব, পাবনা পলিটেকনি শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক শান্ত, ছাত্রলীগ নেতা শৈবাল, এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম গাজি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!