শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৫:০৭ অপরাহ্ন

আতাইকুলা সড়ক যেন মৃত্যুর ফাঁদ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24
পাবনা শহরের আতাইকুলা সড়কের মোজাহিদ ক্লাব থেকে খেয়াঘাট পর্যন্ত সড়ক যেন মৃত্যুর ফাঁদে পরিনত হয়েছে।
রাস্তায় হাঁটু পর্যন্ত গর্ত, দেখার কেউ নাই, ভোগান্তিতে পথচারী ও যানবাহন চালক।
পাবনা মোজাহিদ ক্লাব থেকে পাবনার প্রাণ কেন্দ্র পাঁচ মাথা মোড় পর্যন্ত রাস্তার বেহাল দশা। দেখার কেউ নাই, পাবনা মোজাহিদ ক্লাব দিয়ে পাবনার শহরে প্রতিদিন হাজার হাজার মানুষ কর্মস্থলে যান এবং অটোরিকশা, অটোবাইক, পণ্যবাহী ভ্যান গাড়ী চালকেরা এই রাস্তা দিয়ে যাত্রী ও মালামাল নিয়ে নির্দিষ্ট স্থানে পৌছিয়ে দিতে কাজ করেন। পাবনা মোজাহিদ ক্লাব দিয়ে পাবনা সদর উপজেলার আংশিক’র বেশি আতাইকুলা থানা, সাথিয়া, বেড়া, ফরিদপুর, আমিনপুর থানার মানুষ এই রাস্তা দিয়ে পাবনা শহরে প্রবেশ করে।
এই মোজাহিদ ক্লাবকে শহরে যাওয়ার প্রবেশদ্বার বলা হয়। অটোচালক গুলো রাস্তা দিয়ে গাড়ী চালাতে পারছেন না।  গাড়ী চালালেও যে টাকা কাজ করছে তার চেয়ে বেশি টাকা গাড়ী মেরামত করার জন্য ব্যয় করতে হচ্ছে।
পাবনা প্রথম শ্রেণির পৌরসভা হওয়া সত্ত্বেও পৌরসভার বিভিন্ন রাস্তা ভেঙ্গে, গর্ত হয়ে বেহাল অবস্থা। এই রাস্তায় ঘটছে প্রতিনিয়ত দূর্ঘটনা। অটোচালক, রিকশাচালকরা বলেন “আমরা জীবনের ঝুঁকি নিয়ে গাড়ী চালিয়ে জীবিকা নির্বাহ করি। তারা আরো বলেন আমরা এমনিতে কষ্টের কাজ করি,রাস্তাগুলো যদি ভালো থাকতো তাহলে আমাদের কষ্ট একটু হলেও দূর হতো। পথচারীরা বলেন আমরা সময় মতো অফিসে যেতে পারছি না, ব্যাপক যানজটের সৃষ্টি হচ্ছে রাস্তার বেহাল অবস্থা  হওয়ায়। আমাদের অনেক কষ্ট করে নির্দিষ্ট স্থানে যেতে হচ্ছে। আমরা অতিদ্রুত রাস্তা মেরামত করার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট আকুল আবেদন করছি।
এলাকাবাসী দ্রুত সড়কটি মেরামত করার দাবি করেছেন। তারা আরও দাবি করেন, এই রাস্তাটি মেরামতের এক বছর যেতে না যেতেই এমন অবস্থার সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!