রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:৩৮ পূর্বাহ্ন

পাবনায় দেশবরণ্য সাহিত্যিক রাহাত খানের স্মরণে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

দেশ বরণ্য কথা সাহিত্যিক ও সাংবাদিক প্রতিদিনের সংবাদ পত্রিকার সম্পাদক রাহাত খানের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে পাবনা প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বিশিষ্ট লেখক ও পৌর আ’লীগের সভাপতি সাবেক ভিপি এড. তসলিম হাসান সুমনের সভাপতিত্বে ও প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি খালেকুজ্জামান পান্নুর সঞ্চালনায় এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাবের সভাপতি ও এনটিভির স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, বিটিভির জেলা প্রতিনিধি আব্দুল মতিন খান, শহিদুর রহমান শহিদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সময় টিভির জেলা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ, বিশিষ্ট শিল্পপ্রতি রানা প্রপার্টিজের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক কাজী বাবলা, দৈনিক সিনসার সম্পাদক মাহবুবল আলম, বিশিষ্ট কলামিষ্ট, সাংবাদিক অধ্যাপক আব্দুদ দাইন সরকার।

সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ডেইলি স্টারের পাবনা প্রতিনিধি তপু আহমেদ, ডিবিসি জেলা প্রতিনিধি পার্থ হাসান, দৈনিক করতোয়া জেলা প্রতিনিধি পাভেল মৃধা, দৈনিক স্বাধীন খবরের সম্পাদক জাহাঙ্গীর আলম, বিজনেস বাংলাদেশের মনিরুজ্জামান, লাখো কন্ঠের ফজলুল হক, প্রতিদিনের সংবাদের বেড়া প্রতিনিধি আরিফ খাঁন জয়, চাটমোহর প্রতিনিধি, রফিকুল ইসলাম রনি, ভাঙ্গুড়া প্রতিনিধি আপন প্রমুখ।

বক্তারা বলেন, প্রখ্যাত সাহিত্যিক ও সাংবাদিক রাহাত খান একজন বহুগুণের অধিকারী ছিলেন। একজন সাংবাদিকের জন্য যে বিষয়গুলো থাকা দরকার ছিল তার মধ্যে সে গুণগুলো বিদ্যমান ছিল। এ জন্য সংবাদপত্র জগতে তিনি প্রসিদ্ধ হয়েছিলেন। তার বস্তুনিষ্ঠতা, নিষ্ঠার সাথে দায়িত্ব পালন,তাঁর লেখনী সব কিছুতেই তিনি কৃতিত্বের দাবীদার। পরিশেষে তার শোক সমÍপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!