রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১২:৪৫ পূর্বাহ্ন

মুজিববর্ষ উপলক্ষে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে বৃক্ষরোপণ করলেন- এমপি জলি

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ২৬ জুলাই, ২০২০
Pabnamail24

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকালে প্রতিষ্ঠান প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত বৃক্ষরোপন কর্মসূচীতে বৃক্ষের চারা রোপন করেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা-সিরাজগঞ্জ মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি।

বৃক্ষরোপন কালে এমপি জলি ঐতিহ্যবাহী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পরিবেশ দেখে বৃক্ষপ্রেমী প্রতিষ্ঠান প্রধান ইঞ্জিনিয়ার জমিদার রহমানকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় তিনি প্রতিষ্ঠান অঙ্গণে সবুজ পরিবেশ ও বৃক্ষরাজি দেখে মুগ্ধ হন।

তিনি বলেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে এমন পরিবেশ হওয়া উচিত। কারণ একটি প্রতিষ্ঠানের পরিবেশের উপর নির্ভর করে শিক্ষা ব্যবস্থা। এ সময় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ইঞ্জি: জমিদার রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, কলেজের চীফ ইন্সট্রাক্টর জাকির হোসেন, মোঃ শাহ আলম, মোঃ মিজানুর রহমান, মোঃ তারিকুল হাকিম, নূর মোঃ আনোয়ার রশিদ খান, লিপি রানী সরকার এবং বাসুদেব রায়, ইন্সট্রাক্টর মোঃ হাসানুজ্জামান, রতন কুমার রায়, আলী আকবার মিঞা এবং মোঃ রবিউল ইসলাম, জুনিয়র ইন্সট্রাক্টর মোঃ মাসুদ করিম, মোঃ রাশেদুল আলম, মোছাঃ আয়শা সিদ্দীকা, মোঃ খায়রুল ইসলাম মোড়ল, মীর মোঃ আবু জাফর এবং এরশাদুর রহমান ভূইয়া, খন্ডকালীন শিক্ষক নিয়ামুল হক সুরুজ, অফিস সহকারি আব্দুর রাজ্জাক ও মুহাম্মদ লুৎফর রহমান সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!