শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:৪৯ অপরাহ্ন

প্রবীণ সাংবাদিক সুশীল তরফদারের ৬৭ তম জম্মদিন আজ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১১ জুলাই, ২০২০
Pabnamail24
smart
জীবনের ৬৭ টি বসন্ত পেরিয়েছে  জনমানুষের কন্ঠ  বাংলাদেশ বেতারের পাবনার নন্দিত সংবাদিক সুধীজন সহজ মানুষ সুশীল কুমার তরফদার। আজ ১২ জুলাই তার ৬৭ তম জম্মদিন ছিলো।
এতো পথ হেটে যেনো গোধূলি বেলায় কোন এক মেঘময় অবিরাম বৃষ্টি শেষে যেনো আকাশের রংধনুর সাত রংয়ের হেসে আছে আজও সুশীল তরফদার জনমানুষের মুখপত্র হয়ে কাজ করছেন। সরল সৎজন এই মানুষটি পাবনার সাংবাদিকদের অতি পরিচিত মুখ শ্রদ্ধা’আর ভালোবাসার মানুষ।
সুশীল তরফদার, ৭১ সালে মুক্তিযুদ্ধের সময় পশ্চিম বাংলার বালুর ঘাট থেকে প্রকাশিত স্বাধীন বাংলা ও  মুক্তাঅঞ্চল সাপ্তাহিক পত্রিকার সাংবাদিকতা শুরু করেন। এরপর দিনাজপুর থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিন, দৈনিক দিনকাল, দৈনিক রুপালি, দৈনিক পত্রিকা  দি  ফাইন্যান্স এক্সপেসে গৌরব চিহ্ন একে কাজ করেছেন।পাবনা জেলার নিজস্ব সংবাদদাতা হিসেবে বাংলাদেশ বেতারের সাংবাদিক হিসাবে কাজ করছেন কয়েক যুগ ধরে। তিনি পাবানা ঐতিহ্যবাহী
প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক। বিভিন্ন সামাজিক ধর্মীয়সংগঠনে কাজ করার পাশাপাশি, সমাজসেবায় রয়েছে তার গুরুত্বপূর্ণ অবদান।
জম্মদিন উপলক্ষে ঘরোয়া ভাবে কেক কেটে তার জম্মদিন পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন,কাকী শিখা রানী তরফদার, ভোরের দর্পণ জেলা প্রতিনিধি রনি ইমরান, আমাদের অর্থনীতি ‘র জেলা প্রতিনিধি মিজান তানজিল সহ পরিবারে সদস্যবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!