রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টা একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পাবনা প্রেসক্লাবের শোক পাবনার হেমায়েতপুর ও মালিগাছায় আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত শ্রদ্ধা ভালোবাসায় সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় শারদীয় দুর্গোৎসব উপেলক্ষ্যে মর্জিনা লতিফ ট্রাস্টের বস্ত্র বিতরণ একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ইসলামী আন্দোলনের নেতার ঈশ্বরদীতে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে আবারও ডেঙ্গু আক্রান্ত শ্রমিকের মৃত্যু ফরিদপুরে মন্দিরের জায়গা দখল করে মেয়রের কোটি টাকার বাণিজ্য মেলা!

সদর হাসপাতালের অভ্যন্তরে ঔষধের দোকান ও ক্যান্টিন বন্ধসহ দালালমুক্ত করার সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ৪ মার্চ, ২০২২
Pabnamail24

পাবনা জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সের তোপের মুখে পড়েছেন হাসপাতালের কর্মকতা, চিকিৎসক ও নার্সরা। এ সময় এমপি কর্মকর্তা ও সংশ্লিষ্টদের দায়িত্ব অবহেলায় চরম অসন্তোষ প্রকাশ করে হাসপাতালের সার্বিক মান উন্নয়নের নির্দেশ দেন। সভায় ২৫০ শয্যার পাবনা জেনারেল হাসপাতালের অভ্যন্তরে অবৈধভাবে স্থাপিত ঔষধের দোকান ও ক্যান্টিন বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া সাইকেল গ্যারেজ ও পুকুরসমুহ ইজারা প্রদান এবং হাসপাতালকে দালালমুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে পাবনা জেনারেল হাসপাতালের সম্মেলন কক্ষে ২৫০ শয্যার পাবনা জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক ডা. সালেহ মোহাম্মদ আলীর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন পাবনা জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

সভায় বক্তব্য রাখেন, পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, সিভিল সার্জনের প্রতিনিধি ডা. মো. রহিম উদ্দিন, সমাজসেবা বিভাগের উপ-পরিচালক রাশেদ কবির, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর ইমতিয়াজ আহমেদ ছবি, কাউন্সিলর আয়ুব আলী সরদার, স্থানীয় প্রতিনিধি একেএম হাসান হীরাসহ স্বাচিপ ও বিএমএ নেতৃবৃন্দ।

সভায় উন্নততর সেবা প্রদানের জন্য আউটসোসিং লোক নিয়োগে প্রকৃত সুইপাররা যাতে চাকুরির সুযোগ পায় সে ব্যাপারে কঠোর হওয়ার জন্য সিদ্ধান্ত হয়। এ ছাড়া হাসপাতালের সামনের ক্লিনিক থেকে কোন দালাল যাতে হাসপাতালের ভেতরে আসতে না পারে সে ব্যাপারে কঠোর হওয়ার পরামর্শ দেওয়া হয়। আগামী সভায় এ বিষয়ে ভাল কাজের পুরুস্কার এবং খারাপ কাজের জন্য সংশ্লিষ্টদের তিরস্কার করার সিদ্ধান হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!