রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ :

পাবনা জেলা বিএনপি সদস্য সচিব মাসুদ খন্দকার আটক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

নাশকতা পরিকল্পনার অভিযোগে পাবনা জেলা বিএনপির সদস্য সচিব এডভোকেট মাসুদুর রহমান মাসুদ খন্দকারকে ডিবি পুলিশ পরিচয়ে আটক করা হয়েছে বলে জানিয়েছে পরিবার। সোমবার রাত সাড়ে দশটার দিকে শহরের দক্ষিণ রাঘবপুর এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়েছে। মাসুদ খন্দকারকে আটকের তথ্য নিশ্চিত করেছে জেলা পুলিশও।

এডভোকেট মাসুদ খন্দকারের স্ত্রী মমতাজ বেগম কেয়া জানান, সোমবার রাতে হঠাৎ করেই ডিবি পুলিশ আমাদের বাড়ি ঘিরে ফেলে। তারা ভেতরে এসে মাসুদকে আটক করে নেয়। কিন্তু তাকে কোথায় কি মামলায় আটক করা হচ্ছে সেটা তারা জানায়নি। পরে জানতে পেরেছি নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগে তাকে ডিবি অফিসে নেয়া হয়েছে।

মমতাজ বেগম আরো বলেন, আমার স্বামী কখনো কারও সঙ্গে উচ্চ স্বরে কথাও বলেন না। তিনি বার বার নির্বাচিত পাবনা আইনজীবী সমিতির সম্পাদক ও বর্তমানে সভাপতি। তাকে ষড়যন্ত্র করে আটক করা হয়েছে। আমি তার নিঃশর্ত মুক্তি চাই।

পাবনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নূর মোহাম্মদ মাসুম বগা মাসুদ খন্দকারকে আটকের তীব্র নিন্দা জানিয়েছেন। তিনি বলেন, সরকারের বিরোধী আন্দোলনে জনসমর্থণ দেখে ক্ষমতাসীনরা ভীত সন্ত্রস্ত্র হয়ে পড়েছে। এখন বিএনপির শীর্ষ নেতাদের জেলবন্দী করে তারা আন্দোলন দমাতে চাইছে। আমি মাসুদ খন্দকারের অবিলম্বে মুক্তি দাবি করছি।

মাসুদ খন্দকারকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন পাবনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম। তিনি বলেন, অবরোধ ঘিরে পাবনায় অস্থিতিশীল পরিস্থিতি ও নাশকতা সৃষ্টির পরিকল্পনা রয়েছে বলে আমরা গোয়েন্দা তথ্যে নিশ্চিত হয়েছি। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মাসুদ খন্দকারকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..