বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সর্বশেষ :
পাবিপ্রবিতে শহিদ মিনারে ফুল দিতে বাধা, দু’পক্ষের হাতাহাতি ভাষা আন্দোলনের চেতনাকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে রেলে সস্তায় পরিবহণের সুযোগ দেয়া হবে-পাবনায় রেলমন্ত্রী পাস্ট ডিরেক্ট রিক্রুটেড অফিসার্স এসোসিয়েশনের আত্মপ্রকাশ সনি বিশ্বাস এফবিসিসিআই‘র স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত পাবিপ্রবিতে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত, ডরমিটরি উদ্বোধন চাটমোহরে প্রতিপক্ষের মারধরে এক ব্যাক্তি নিহত, বাবা-ছেলে আটক স্কয়ারের ফ্যামিলী স্পোর্টস ডে পালিত প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে হত্যার ঘটনায় থানায় মামলা চাটমোহরে প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা

পাবনায় ২ ইয়াবা ব্যবসায়ীর ১০ বছর করে কারাদণ্ড

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

মাদক মামলায় পাবনায় ২ ইয়াবা ব্যবসায়ীকে ১০ বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (৮ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় এ আদেশ দেন পাবনা বিশেষ জজ আদালতের বিচারক মো. আহসান তারেক। এছাড়া উভয়কে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১ বছরের কারাদণ্ডও দেয়া হয়।
দণ্ডপ্রাপ্তরা হলেন, পাবনা গয়েশপুর ইউনিয়নের নিকারি পাড়ার ইয়াকুব আলীর ছেলে মো: সাদ্দাম হোসেন (২৬) ও একই এলাকার আ: আলিমের ছেলে মো: শরিফুল (২০)।

আদালত সূত্র জানায়, ২০১৮ সালের জানুয়ারি মাসে মাদক গ্রহণ ও বিক্রয়ের অভিযোগে ১ হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করে মামলা দায়ের করেন পাবনা সদর থানার এসআই মো: জহুরুল ইসলাম। দীর্ঘ ৫ বছর পর এ মালার রায় ঘোষণা করা হলো।

মামলার এজাহার সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৮ সালের জানুয়ারির শেষের দিকে সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের নিকারি পাড়ার সাদ্দাম হোসেনের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। এ সময় আসামি সাদ্দামের নিকট থেকে ৬শ ও শরিফুলের থেকে ৪শ সহ মোট ১ হাজার পিস ইয়াবা ও এ মাদক সেবন সংক্রান্ত সরঞ্জামাদি জব্দ করে পুলিশ। এরপর পাবনা সদর থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..