শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

পুকুরে গোসল করতে নেমে বিদ্যুতায়িত হয়ে আব্দুস শাকুর (৫৩) নামে এক মাদরাসা শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার মহেন্দ্রপুরে এ ঘটনা ঘটে।

মৃত শিক্ষক আব্দুস শাকুর পাবনা সদরের মহেন্দ্রপুর এলাকার ইসলাম পাটোয়ারীর ছেলে। তিনি ইসলামিয়া ফাজিল মাদরাসার শিক্ষক। পাবনা ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা ইকবাল হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মাদরাসা থেকে বাড়ি ফিরে দুপুরে বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে নামেন আব্দুস শাকুর। সেখানে বিদ্যুতের লাইন দেওয়া ছিল সেটা তিনি বুঝতে পারেননি। এতে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তিনি মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য অত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার মাগরিবের নামাজের পর পাবনা দারু আমান ট্রাস্ট ক্যাম্পাসে তার জানাজা হবে। এরপর সদর কবরস্থানে দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..