শুক্রবার, ৩১ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

পাবনায় পৌঁছেছেন রাষ্ট্রপতি, উদ্বোধন করবেন ৫শ শষ্যা বিশিষ্ট হাসপাতাল

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

তিনদিনের সফরে নিজ জেলা পাবনায় পৌঁছেছেন রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন। বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৪ টা ১৫ মিনিটে পাবনা স্টেডিয়াম হেলিপ্যাডে এসে উপস্থিত হন তিনি। এ সময় ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু, স্থানীয় সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, নাদিরা ইয়াসমিন জলি, জেলা পরিষদের চেয়ারম্যান আ.স.ম আব্দুর রহিম পাকন, জেলা আওয়ামীলীগ সভাপতি রেজাউল রহিম লাল ও রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আনিসুর রহমানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা রাষ্ট্রপতিকে স্বাগত জানান। পরে সার্কিট হাউজে গার্ড অব অনার গ্রহণ করেন।

এর আগে ঢাকার তেঁজগাও হেলিপ্যাড থেকে বিকেল ৩ টা ২০ মিনিটে রওনা হন তিনি। রাষ্ট্রপতির সহধর্মিণী ড. রেবেকা সুলতানা, ঊর্ধ্বতন বেসামরিক ও সামরিক কর্মকর্তা এবং বঙ্গভবনের সংশ্লিষ্ট সচিবরাসহ প্রায় ৩০ জন তার এবারের সফরসঙ্গী হিসেবে রয়েছেন।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মামুনুল হক স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা যায়, তিন দিনের সফরের দ্বিতীয়দিন বৃহস্পতিবার সকালে তিনি পাবনা মেডিকেল কলেজে ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। দুপুরে সাঁথিয়া উপজেলায় একটি জনসভায় ভাষণ দেবেন ও সেখানে নৌকাবাইচ প্রতিযোগীতা অবলোকন করবেন।

দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে ২০২৩ সালের ২৪ এপ্রিল শপথ নেয়ার পর নিজ জেলা পাবনায় এটি তার দ্বিতীয় সফর।
পরদিন (২৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় পাবনা স্টেডিয়াম হেলিপ্যাড থেকে ঢাকায় ফেরার উদ্দেশ্য রওনা হবেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..