বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সর্বশেষ :

পাবনায় নিখোঁজের দুইদিন পর প্রতিবেশীর সেপটিক ট্যাংক থেকে মিলল মরদেহ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

নিখোঁজের দুইদিন পর পাবনায় সেপটিক ট্যাংক থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার সাদুল্লাপুর ইউপির দড়ি শ্রীকোল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি কুদ্দুস প্রামাণিক কৃষক (৫৫)। তিনি দড়ি শ্রীকোল গ্রামের মৃত শিহাব উদ্দিনের ছেলে।

নিহতের পরিবারের জানায়, গত মঙ্গলবার দুপুর থেকে কুদ্দুস প্রামাণিকের কোন খোঁজ পাচ্ছিলেন না স্বজনরা। বিভিন্ন স্থানে খুঁজেও না পেয়ে বুধবার থানায় জিডি করেন তারা। বৃহস্পতিবার সকালে খালের পাশে প্রতিবেশী খায়রুলের বাড়ির সেপটিক ট্যাঙ্কে মরদেহ দেখতে পান এলাকাবাসী। পরে, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এদিকে, নিহতের বড় ছেলে শরিফুল ইসলাম অভিযোগ করেন, পাশের স্বরুপপুর গ্রামের আকমাল কাজীর সাথে তাদের প্রতিবেশী এক নারীর পরকীয়া সম্পর্ক আছে। বাবা ঐ নারীর পরিবারকে বিষয়টি অবহিত করেন এবং সেটি নিয়ে পরবর্তীতে পারিবারিক সালিশও হয়। এতে ক্ষুব্ধ হন আকমাল কাজী। বিভিন্ন সময় হুমকি দেন। আমি নিশ্চিত সেই বাবাকে হত্যা করে খায়রুল মিস্ত্রীর বাড়ির বাথরুমের ভেতর গুম করেছে। আমরা এই নির্মম হত্যাকান্ডের বিচার চাই।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজ উদ্দিন জানান, স্থানীয়দের খবরে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। হত্যাকান্ডের কারণ অনুসন্ধানে পুলিশ কাজ করছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..