বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
পাবিপ্রবিতে শহিদ মিনারে ফুল দিতে বাধা, দু’পক্ষের হাতাহাতি ভাষা আন্দোলনের চেতনাকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে রেলে সস্তায় পরিবহণের সুযোগ দেয়া হবে-পাবনায় রেলমন্ত্রী পাস্ট ডিরেক্ট রিক্রুটেড অফিসার্স এসোসিয়েশনের আত্মপ্রকাশ সনি বিশ্বাস এফবিসিসিআই‘র স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত পাবিপ্রবিতে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত, ডরমিটরি উদ্বোধন চাটমোহরে প্রতিপক্ষের মারধরে এক ব্যাক্তি নিহত, বাবা-ছেলে আটক স্কয়ারের ফ্যামিলী স্পোর্টস ডে পালিত প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে হত্যার ঘটনায় থানায় মামলা চাটমোহরে প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা

পাবনায় ডেঙ্গু আক্রান্তে প্রথম মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

পাবনার ঈশ্বরদীতে ডেঙ্গু জ্বরকে অবহেলা করে প্রাণ ঝরলো খন্দকার ইব্রাহিম হোসেন হেলাল (৫৫) নামের এক শিক্ষক ও আ.লীগ নেতার। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। চলতি বছরে পাবনায় ডেঙ্গু আক্রান্তে এটিই প্রথম মৃত্যু বলে জানিয়েছেন পাবনা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাহিদুল ইসলাম।

নিহত ইব্রাহিম হোসেন হেলাল উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুরের আফতাব উদ্দিন খন্দকারের ছেলে এবং কালিকাপুর আব্দুল জব্বার খান স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং বাংলাদেশ শিক্ষক সমিতি আঞ্চলিক শাখা (পাবনা-সিরাজগঞ্জ) এর সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ছিলেন।

দাশুড়িয়া ইউপি সদস্য মো. সানাউল্লাহ জানান, ক্যান্সারে আক্রান্ত স্ত্রীর চিকিৎসার জন্য ঢাকায় অবস্থানকালে ইব্রাহিম হোসেন হেলাল কয়েকদিন পূর্বে ডেঙ্গু আক্রান্ত হন। কিন্তু তিনি বিষয়টি আমলে নেননি। গত ৩/৪ দিন পুর্বে জরুরি কাজ সম্পাদন ও স্ত্রীর চিকিৎসার খরচের টাকা নেয়ার জন্য ঈশ্বরদীর বাড়িতে আসেন। পুনরায় শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ঢাকায় যাওয়ার কথা ছিল তার।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার সকালে হঠাৎ জ্বরের কারণে তার শরীর বেশি খারাপ হলে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পরীক্ষা করার পর ডেঙ্গু আক্রান্তের বিষয়টি জানতে পারেন। চিকিৎসক জরুরি ভিত্তিতে তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই সন্ধার ৬ টার দিকে মারা যান।

পাবনা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাহিদুল ইসলাম জানান, ঢাকা থেকে উনি আক্রান্ত হয়ে এসেছিলেন। ঢাকা থেকে ডেঙ্গু আক্রান্তদের অবস্থা কিছুটা জটিল হয়ে থাকে। ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পরীক্ষার অনেক পরে খুব খারাপ অবস্থা নিয়ে আমাদের এখানে ভর্তি হন। এরপর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..