মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা-৪ উপ-নির্বাচনে গণসংযোগে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ চাটমোহরে দুইদিন ব্যাপী ভেলা বাইচ প্রতিযোগিতা পাবনায় এইচআইভি-এইডস প্রতিরোধে লাইট হাউসের মতবিনিময় সভা সাঁথিয়ায় শালিসে ডেকে মারপিট করার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বেড়ায় দুই গোষ্ঠির মারামারি, আহত ৪ ঈশ্বরদীতে উপনির্বাচনের সভায় বিএনপির দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১৫ ‘উপনির্বাচনে কারচুপি হলে ঈশ্বরদী থেকেই সরকার পতনের আন্দোলন শুরু হবে’- আমান উল্লাহ পাবনা-৪ উপ-নির্বাচনের প্রচারণায় উপেক্ষিত স্বাস্থ্যবিধি, করোনা সংক্রমণের আশংকা পাবনা-৪ উপনির্বাচন-আসন ধরে রাখতে মরিয়া আ’লীগ, পুনরুদ্ধারের চেষ্টায় বিএনপি ভাঙ্গুড়ায় বৃক্ষ বিতরণ ও রোপণ করল ‘মানবিক ভাঙ্গুড়া’

পাবনা-৪ উপনির্বাচন: সব প্রার্থীর মনোনয়ন বৈধ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে উপনির্বাচনে দাঁড়ানো তিন প্রার্থীকেই বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের পর বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকালে জেলা রিটানিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ এই তথ্য জানিয়েছেন।

বৈধ মনোনয়নপ্রাপ্ত প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস, বিএনপির হাবিবুর রহমান হাবিব ও জাতীয় পার্টির প্রার্থী রেজাউল করিম।

আগামী ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে এই আসনের ভোটগ্রহণ। এর আগে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে বুধবার (২ সেপ্টেম্বর) বিকালে ওই তিন প্রার্থীরা নিজেদের দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দেন। আগামী ৮ সেপ্টম্বর এই উপনির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে দুটি পৌরসভা আর ১২টি ইউনিয়নের মোট ভোটকেন্দ্র রয়েছে ১২৯টি। মোট ভোটার ৩ লাখ ৮১ হাজার ১১২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৯১ হাজার ৬৯৭ জন আর নারী ভোটার সংখ্যা ১ লাখ ৮৯ হাজার ৪১৫ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!