শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

তোমাদের মাঝেই সুন্দর আগামী, শুধু চাকুরী অর্জন নয় মানুষ হতে হবে

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩

পাবনা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, তোমাদের মাঝেই সুন্দর আগামী, শুধু চাকুরী অর্জন নয় মানুষ হতে হবে। এটিই যেনো মুল লক্ষ্য হয়। শুধু একজন কর্মকর্তা হিসেবে নয়, আদর্শিক মানুষ হিসেবে যেনো দেশ তোমাদের নিয়ে গর্ব করতে পারে। এই কলেজ যেনো তোমাদের স্মরণে গর্বিত হয়।

রবিবার (৮ অক্টোবর) সকালে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের একাদশ শ্রেণির ২০২৩-২৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। সঠিক ইতিহাস জানার তাগিদ দিয়ে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, একটি মহল বাংলাদেশ সৃষ্টির ইতিহাসকে বিকৃতভাবে উপস্থাপন করে থাকে। সেগুলো পরিহার করতে হবে। জানার পাশাপাশি সঠিক ইতিহাস মানুষের মাঝে তুলে ধরতে হবে।

কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. মাহবুব সরফরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর আ: আওয়াল, শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক ড. মো. মাহবুব হাসান ও একাদশ শ্রেণির ভর্তি কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক প্রদীপ কুমার দত্ত। এছাড়া কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। এর আগে অনুষ্ঠানের শুরুতেই ফুল দিয়ে নবীন শিক্ষার্থীদের বরণ করেন অতিথিরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..