রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
সর্বশেষ :

তিন দিনের সফরে পাবনা আসছেন রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

আগামী ২৭ সেপ্টেম্বর তিনদিনের সফরে নিজ জেলা পাবনায় আসছেন রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর এটি তার ২য় সফর। বুধবার (২০ সেপ্টেম্বর) ইতোমধ্যে রাষ্ট্রপতির কার্যালয় থেকে পাবনা জেলার সফরসূচী প্রকাশ করা হয়েছে।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মদ মামুনুল হক স্বাক্ষরিত পত্রে জানানো হয়েছে, রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন ২৭ সেপ্টেম্বর বুধবার বিকেল তিনটা ১০ মিনিটে ঢাকার তেজগাঁও হেলিপ্যাড থেকে হেলিকপ্টারযোগে পাবনার উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন। বিকেল চার টা ১০ মিনিটে পাবনা সার্কিট হাউজে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণ করবেন শেষে তিনি ওই দিন সেখানে বিশ্রাম ও রাত্রিযাপন করবেন।

পরদিন বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটায় রাষ্ট্রপতি পাবনা সার্কিট হাউজ থেকে সাথিয়া উপজেলার উদ্দেশ্যে সড়ক পথে রওনা দিবেন। বিকেল চারটায় সেখানেনৌকা বাইচ প্রতিযোগিতা অবলোকন করবেন এবং বিকেল ৫ টায় সেখান থেকে পাবনা সার্কিট হাউজের উদ্দেশ্যে যাত্রা করবেন এবং সেখানে রাত্রিযাপন করবেন।
পরদিন শুক্রবার সকাল দশটা ৫০ মিনিটে পাবনা সার্কিট হাউজে গার্ড অব অনার গ্রহণ করবেন শেষে পাবনা ষ্টেডিয়ামের হেলিপ্যাডের উদ্দেশ্যে যাত্রা করবেন। বেলা এগার টার দিকে তিনি ঢাকার উদ্দেশ্যে সেখান থেকে যাত্রা করবেন এবং বেলা ১২ টার সময় তিনি বঙ্গভবনে উপস্থিত হবেন।

রাষ্ট্রপতির তিনদিনের পাবনা সফরকে কেন্দ্র করে ইতিমধ্যেই পাবনার সর্বস্তরের নেতাকর্মী ও জনগনের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছেন।
এ বিষয়ে পাবনা জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান বলেন, ইতিমধ্যেই মহামান্য রাষ্ট্রপতি মহোদয়ের পাবনা সফরকে কেন্দ্র করে সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে। সার্বিক আইন শৃঃখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসন বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..