শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

ট্রেনে কাটা পড়ে পুলিশ ক্যাম্প ইনচার্জের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মে, ২০২৪

ঈশ্বরদী থেকে ছেড়ে যাওয়া মালবাহী ট্রেনে কাটা পড়ে কুষ্টিয়ার মিরপুর থানার মাঝিরহাট ক্যাম্পের ইনচার্জ এসআই শহিদুর রহমান নিহত হয়েছেন। শুক্রবার (৩ মে) বেলা দেড়টার সময় মিরপুরের কুর্শা ইউনিয়নের কাটদহচর রেল ক্রসিং এলাকায় মালগাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হন। সেখান থেকে প্রায় এক কিলোমিটার পর্যন্ত মালগাড়ির সঙ্গে বেঁধে হালসা পর্যন্ত চলে যায় তার মরদেহ।
এ ঘটনায় মাজিরহাট ক্যাম্পের আরেকজন পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঈশ্বরদী থেকে খুলনা গামী একটি মালবাহী ট্রেনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত স্থান কাটদহচর রেল ক্রসিং এলাকায় কোন গেটম্যান নেই । প্রায়ই এখানে ট্রেনে কাটা পড়ে মানুষের মৃত্যু ঘটে। মাজিহাট ক্যাম্পের ইনচার্জ মোটরসাইকেল নিয়ে রেললাইন পার হওয়ার সময় সরাসরি ট্রেনের নিচের পড়ে যায়। সেখান থেকে ১ কিলোমিটার দূরে ট্রেন তাকে নিয়ে গিয়ে থেমে যায়। উক্ত ঘটনায় পোড়াদহ রেলওয়ে থানার ওসিকে একাধিকবার ফোন করা হলেও তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, এসআই শহিদুরের বাড়ি নড়াইল জেলার লোহাগাড়া উপজেলা। সে দীর্ঘদিন ধরে কুর্শা ইউনিয়নের মাঝিরহাট ক্যাম্পে ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..