বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১০ অপরাহ্ন
সর্বশেষ :
পাবিপ্রবিতে শহিদ মিনারে ফুল দিতে বাধা, দু’পক্ষের হাতাহাতি ভাষা আন্দোলনের চেতনাকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে রেলে সস্তায় পরিবহণের সুযোগ দেয়া হবে-পাবনায় রেলমন্ত্রী পাস্ট ডিরেক্ট রিক্রুটেড অফিসার্স এসোসিয়েশনের আত্মপ্রকাশ সনি বিশ্বাস এফবিসিসিআই‘র স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত পাবিপ্রবিতে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত, ডরমিটরি উদ্বোধন চাটমোহরে প্রতিপক্ষের মারধরে এক ব্যাক্তি নিহত, বাবা-ছেলে আটক স্কয়ারের ফ্যামিলী স্পোর্টস ডে পালিত প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে হত্যার ঘটনায় থানায় মামলা চাটমোহরে প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা

জেলা পরিষদের ৭শ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩

শিক্ষা অর্জনে অনুপ্রেরণা জোগাতে পাবনায় ৭শ শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। রবিবার (১০ সেপ্টেম্বর) সকালে জেলা পরিষদের উদ্যোগে জেলা পরিষদ চত্ত্বরে এ বৃত্তি প্রদান করা হয়। এ উপলক্ষ্যে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বাংলাদেশ আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর ড. আবদুল খালেক।

জেলা পরিষদের চেয়ারম্যান আ.স.ম আব্দুর রহিম পাকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান। এ সময় অতিথিরা শিক্ষার্থীদের হাতে বৃত্তি তুলে দেন। একই সাথে তাদের প্রতি দিকনির্দেশনামূলক বক্তব্য দেন তারা।

অর্জিত শিক্ষাকে দেশের ইতিবাচক উন্নয়নে নিয়োজিত রাখার পরমার্শ দিয়ে বক্তারা বলেন, শিক্ষার সাথে দীক্ষা ও বিদ্যার সাথে বিনয় নিয়ে শিক্ষার্থীরা আগামীর পথ চললে প্রত্যেকেই দেশের অর্জনে বড় ভূমিকা রাখতে পারবে এবং মানুষ হতে পারবে।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সরকারি এডওয়ার্ড কলেজের বাংলা বিভগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল মজিদ, এলজিআরডি’র উপজেলা ব্যবস্থাপক শাম্মী আক্তার, ফরিদপুর উপজেলা চেয়ারম্যান গোলাপ হোসেন, চাটমোহর পৌরসভার মেয়র সাখাওয়াত হোসেন সাকো, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রবিউল ইসলাম সীমান্ত, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম সোহেল ও সংরক্ষিত সদস্য আনোয়ারা আহমেদসহ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..