বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সর্বশেষ :

জাতীয় শোক দিবসে পাবিপ্রবি ছাত্রলীগের আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

মঙ্গলবার (২২ আগষ্ট) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের গ্যালারি-২ এ অনুষ্ঠিত আলোচনা সভায় পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল্লাহর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজ খাতুন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহ্ উদ্দীন, প্রক্টর ড. মোঃ কামাল হোসেন, ছাত্র উপদেষ্টা ড. মোঃ নাজমুল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ও পাবিপ্রবি কর্মকর্তা ওলিউল্লাহসহ পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাবেক বর্তমান অনেক নেতা কর্মী।

আলোচনা সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শের বিভিন্ন দিক নিয়ে বিশ্লেষণধর্মী বক্তব্য তুলে ধরেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগের চেয়ারম্যান, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল্লাহ বলেন, প্রতি বছরে এই দিনের মত আজও যথাযোগ্য মর্যদা ও ভাবগাম্ভীর্যে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত হচ্ছে। পুরো জাতি গভীর শোক ও শ্রদ্ধায় শ্রেষ্ঠ সন্তানকে স্বরন করছে। 

আমরা আজকে এই আলোচনা সভা থেকে প্রতিজ্ঞাবদ্ধ হবো সবাই শোককে শক্তিতে রুপান্তর করে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সবাই একতা বদ্ধ হয়ে কাজ করে যাবো। আমরা পাবিপ্রবি শাখা ছ্ত্রলীগ একতাবদ্ধ হয়ে সবাইকে সাথে নিয়ে আগামি নির্বাচনে আবারো নৌকার জয়যুক্ত করার লক্ষে কাজ করে যাবো। জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে বাংলাদেশ ছাত্রলীগ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা সব সময় দেশ ও জাতির কল্যানে কাজ করে যাবে ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..