বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ :

জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

পাবনায় জেলা পরিষদের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে চিত্রাঙ্কন, রচনা ও হাতের লেখা প্রতিযোগিতার আয়োজন করা হয়। রবিবার (১৭ মার্চ) বিকেলে জেলা পরিষদের আব্দুর রশিদ হলে এ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান আ স ম আব্দুর রহিম পাকন, বিশেষ অতিথি পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম সোহেল ও মহিলা প্যানেল চেয়ারম্যান আইরিন কিবরিয়া কেকা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনা শেষে বিজয়ীদের হাতে সনদ ও পুরস্কার তুলে দেন অতিথিরা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এই প্রজন্মের কাছে বিশেষভাবে পরিচিত করতেই এই আয়োজন জানিয়ে বক্তব্য দেন অতিথিরা। দেশ গঠনে বঙ্গবন্ধুর যে ত্যাগ সেগুলো সম্পর্কে এই শিক্ষার্থীদের জানতে হবে। বঙ্গবন্ধুর ত্যাগের মহিমায় নিজেদের সমৃদ্ধ করার মধ্য দিয়ে সুনাগরিক হয়ে উঠতে হবে। এ ধরনের প্রতিযোগিতায় অংশ নেয়ার মধ্য দিয়ে শিক্ষার্থীরা এ সম্পর্কে জানবে এবং এটিই এই আয়োজনের প্রধান উদ্দেশ্য বলেও জানান অতিথিরা।
এর আগে শনিবার মোট ৪টি বিভাগে প্রায় আড়াইশো স্কুল শিক্ষার্থী এ প্রতিযোগিতায় অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..