মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সাঁথিয়ায় ট্রাকের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত ২ আ.লীগ নেতা সবুজের বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান মহান মুক্তিযুদ্ধ নিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা উজ্জ্বলের বক্তব্যের প্রতিবাদে সুজানগরে মানববন্ধন শুরু হয়েছে দূর্গাপূজা, আজ মহা সপ্তমী পাবনায় ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টা একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পাবনা প্রেসক্লাবের শোক পাবনার হেমায়েতপুর ও মালিগাছায় আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত শ্রদ্ধা ভালোবাসায় সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় শারদীয় দুর্গোৎসব উপেলক্ষ্যে মর্জিনা লতিফ ট্রাস্টের বস্ত্র বিতরণ একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন

চাটমোহরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২
Pabnamail24

পাবনার চাটমোহরে মাইমুনা ইয়াসমিন (২০) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার ভোর রাতে নিজ ঘরে মৃত্যুর ঘটনার পরে দুপুরে লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত গৃহবধূ উপজেলার গুনাইগাছা গ্রামের নূর ইসলামের স্ত্রী এবং মেহেরপুর জেলার গাংনী উপজেলার সাহারবাটি কলোনী পাড়া এলাকার বিজয় হোসেনের মেয়ে।

নিহত গৃহবধুর মামা সাইদুর রহমান জানান, মাইমুনার স্বামী নূর ইসলাম এক সময় গাংনীতে থাকতেন। সে সময় মাইমুনার সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় দুই বছর পূর্বে আমার ভাগ্নিকে বিয়ে করে চাটমোহরে নিয়ে আসে নুর ইসলাম। এ বিয়েতে প্রথমে আমাদের মত না থাকলেও পরে বাধ্য হয়ে মেনে নেই। বাড়ি করার জন্য মাঝে মধ্যেই বাবার বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য মাইমুনাকে বিভিন্ন ভাবে চাপ দিতো নুর ইসলাম। এ নিয়ে তাদের বাক বিতন্ডা ঝগড়া লেগেই থাকতো। রবিবার রাত ৩ টার দিকে নুর ইসলামের পরিবারের পক্ষ থেকে ফোনে আমাদের জানানো হয় মাইমুনা গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। সকালে আমরা চাটমোহরের গুনাইগাছা গ্রামে নুর ইসলামের বাড়ি গিয়ে দেখি গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার কোন চিহ্ন নেই। গলা টিপে শ^াস রোধ করে মাইমুনাকে হত্যা করা হয়েছে। তার গলা টিপে ধরার পরিষ্কার দাগ রয়েছে। এটি পরিষ্কার হত্যাকান্ড। আমরা এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।

অভিযোগের বিষয়ে জানার জন্য গৃহবধূর স্বামী নূর ইসলাম ও শশুর আলম সরকারের মোবাইল ফোনে একাধিকবার ফোন দেওয়া হলেও তারা ফোন রিসিভ করেন নি।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি জানার পরেই সেখানে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। বিকেলে পাবনা মেডিক্যাল থেকে লাশের ময়না তদন্ত শেষে মেয়ের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে আমরা পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!