বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা গ্রহণের দাবিতে পাবনায় শিক্ষার্থীদের মানববন্ধন পাবনায় পদ্মা নদীর বুকে সেই রাস্তা অপসারণ করলো প্রশাসন রূপপুর প্রকল্পে থামছে না চুরি, এবার ক্যাবল চুরি

প্রেমে মনোমালিন্যে ফেসবুকে “দি এন্ড” লিখে চিরতরে বিদায় নিলেন শুভ দাস

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
Pabnamail24

পাবনার চাটমোহরে ফেসবুকে স্ট্যাটাসে “দি এন্ড” লিখে গলায় ফাঁস দিয়ে শুভ দাস (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। মঙ্গলবার সন্ধ্যা রাতের দিকে পৌর শহরের নতুনবাজার কালীসাগরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। শুভ দাস ওই এলাকার সুব্রত দাসের ছেলে। চলতি বছর চাটমোহর সরকারি কলেজ থেকে শুভর এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

জানা গেছে, মঙ্গলবার বিকালে শুভর বাবা নিজ কর্মস্থলে এবং মা শুভ্রা দাস বাড়ির পাশে বাজারে কেনাকাটা করতে যান। সন্ধ্যার পর শুভর মোবাইলে তার বাবা কল করে কোনো সাড়া না পেয়ে বাড়িতে এসে দেখেন বাইরের গেট বন্ধ। এর মধ্যে বাজার থেকে ফেরেন শুভর মা।

ডাকাডাকি করে ছেলের সাড়াশব্দ না পেয়ে মই বেয়ে বাড়ির ভেতরে প্রবেশ করেন বাবা সুব্রত দাস। এ সময় ঘরের আড়ার সঙ্গে ছেলেকে মাফলার পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করেন।

পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, জনৈক এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শুভর। সম্প্রতি তাদের দুজনের মধ্যে মনোমালিন্য হয়। এ নিয়ে গত ২৭ নভেম্বর (শনিবার) ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায় শুভ। পরে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়ার পর সুস্থ হয়।
এদিকে মৃত্যুর ঘণ্টাখানেক আগে শুভ তার নিজের ফেসবুক প্রোফাইলে বেশ কয়েকটি ছবি ও হিন্দি সিনেমার ভিডিও (আংশিক) পোস্ট দেন। এর মধ্যে সর্বশেষ সে তার প্রোফাইল পিকচারটি পরিবর্তন করে। শুভ সেখানে ইংরেজিতে লেখেন, দি এন্ড।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন, থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেনসহ অন্য পুলিশ সদস্যরা।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সাকের্ল) সজীব শাহরীন বলেন, ‘হাসপাতাল থেকে শুভ নামের ওই তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জেনেছি বিষয়টি প্রেমঘটিত এবং মৃত্যুর আগে সে ফেসবুকে বেশ কয়েকটি স্ট্যাটাসও দেয়। এ ঘটনায় থানায় একটি অপমুত্যু মামলা দায়ের করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

Pabnamail24

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!