বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

হরিপুর ইউপি নির্বাচনে সাবেক ছাত্রলীগ নেতা শাহেদ’র প্রচারণা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
Pabnamail24

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তফসিল ঘোষণার আগেই পাবনার গ্রামে গ্রামে সম্ভাব্য প্রার্থীদের প্রচারণা জমে উঠেছে। প্রধান দুই দল আওয়ামী লীগ ও বিএনপির মনোনয়ন পেতে চলছে তাঁদের দৌড়ঝাঁপ। ধরনা দিচ্ছেন জেলা-উপজেলার শীর্ষস্থানীয় নেতাদের কাছে। জেলার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিনে সাবেক ছাত্রলীগ নেতা শাহিদুল ইসলাম শাহেদ ব্যাপক প্রচারণা চালাচ্ছেন।

নির্বাচনী উত্তাপ এবং প্রার্থীদের এমন দৌড়ঝাঁপ শুরু হলেও দুই দলেই এখনো প্রার্থী বাছাইয়ের কাজ শুরু হয়নি। মনোনয়ন প্রত্যাশীর সংখ্যা বেশি হওয়ায় প্রার্থী বাছাই নিয়ে উভয় দলে বিশৃঙ্খলা তৈরির আশঙ্কা করেছেন দল দুটির নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় পর্যায়ের বেশ কয়েকজন নেতা।

Pabnamail24

সম্প্রতি সরেজমিনে দেখা যায়, হরিপুর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা শাহেদের প্রচারণায় সরগরম প্রতিটি গ্রামের জনপদ। গ্রামে গ্রামে গিয়ে কুশল বিনিময়ের পাশাপাশি ভোটারদের কাছে দোয়া চাচ্ছেন তিনি।

সম্প্রতি হরিপুর বাজারে কথা হয় নানা শ্রেণি-পেশার বেশ কয়েকজনের সঙ্গে। তাঁরা বলেন, এই ইউনিয়নে দিনরাত প্রচারণা চালাচ্ছেন এই প্রার্থী। ক্লীন ইমেজের এই নেতা ইতিমধ্যেই ওই ইউনিয়নের সাধারণ জনগনের মধ্যে সাঁড়া ফেলেছেন। ইতিমধ্যেই এই নেতা মুঠোফোনে খুদে বার্তায়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও চালাচ্ছেন প্রচারণা।

হরিপুর ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশী তুখোর এই ছাত্রনেতা বিভিন্ন গ্রামের ভোটারদের সঙ্গে কথা বলে প্রচার চালাচ্ছেন। প্রায় প্রতি দিনই বিভিন্ন ওয়ার্ডেও হাট বাজাওে তিনি সভা সমাবেশ করে প্রচার প্রচারণা চালাচ্ছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!