মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা পৌর আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত চাটমোহরে ওষুধ ব্যবসায়ীর বিরুদ্ধে ক্রেতার সাথে অশোভন আচরণের অভিযোগ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে নির্মাণাধীন চুল্লী থেকে পড়ে ২ শ্রমিক নিহত মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যানের বাড়িতে বোমা হামলা, গুলিবির্ষণ, প্রতিবাদে সড়ক অবরোধ পাবনায় ইয়াবাসহ কথিত ছাত্রলীগ নেতা আটক ভাঙ্গুড়ায় এক কিশোর হত্যাচেষ্টা মামলায় দুইবন্ধু গ্রেপ্তার সাংবাদিক নির্যাতনের ঘটনায় ডায়াগনস্টিক সেন্টারের মালিক’র বিরুদ্ধে থানায় মামলা জেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা, সাবেক এমপি আরজু’র কর্মকান্ডে অসন্তোষ ফরিদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে সরকারি সাব-মারসিবল বিক্রির অভিযোগ সাবেক এমপি আরজুর বিরুদ্ধে মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকীর অভিযোগ

চাটমোহরে গৃহবধূকে মারপিটের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ৯ আগস্ট, ২০২১
Pabnamail24

তুচ্ছ কারণে পাবনার চাটমোহরে হাফিজা বেগম (৫০) নামের এক গৃহবধূকে মারপিটের অভিযোগ উঠেছে। আহত গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই গৃহবধূ।

গত রোববার (০৮ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে। আহত হাফিজা বেগম উপজেলার ছাইকোলা ইউনিয়নের কাটেঙ্গা গ্রামের মো: মিনাজ মোল্লার স্ত্রী।

অভিযোগে জানা গেছে, রোববার সকালে বাড়ি থেকে ফুলতলা এলাকা দিয়ে যাবার সময় কাটেঙ্গা গ্রামের মৃত বক্স সরদারের ছেলে নজরুল ইসলাম পানা হাফিজা বেগমকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে বেধড়ক মারপিট করে মাটিতে ফেলে হত্যার চেষ্টা করে বলে অভিযোগ গৃহবধূর। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে নজরুল ইসলাম পানা পালিয়ে যায়।

হাসপাতালে চিকিৎসাধীন হাফিজা বেগম বলেন, গ্রামের আনোয়ার হোসেন নামের এক ব্যক্তির বাড়িতে হাফিজা তিনি কাজ করেন। আনোয়ারের মরহুম পিতা আব্দুল খালেক মন্ডলকে নিয়ে বাজে মন্তব্য করেন নজরুল ইসলাম পানা। সেটার প্রতিবাদ করেছিলেন হাফিজা। এ কারণেই তাকে মারপিট করা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত নজরুল ইসলাম পানা বলেন, তার সাথে কথা কাটাকাটি হয়েছে। কিন্তু তাকে কোনো ধরনের মারপিট করা হয়নি। তার অভিযোগ সত্য নয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুক্তভোগীকে আমরা হাসপাতালে পাঠিয়েছি চিকিৎসার জন্য।

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *