বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত চাটমোহরে ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ভারতে বসবাস, চাকুরী করেন বাংলাদেশে! কৌশলে নেন বেতন আওয়ামী লীগ সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে- এমপি প্রিন্স শেখ কামালের জন্ম বার্ষিকী, পাবনায় নানা আয়োজন সাঁথিয়ায় নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

লকডাউনে বিএনপির ফুটবল খেলা উদ্বোধন করলেন হরিপুর ইউপি আ.লীগ নেতা মকবুল

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
Pabnamail24

১৪ দিনের কঠোর লকডাউন ও বিধিনিষেধ  উপেক্ষা করে পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের ঝাকড়া গ্রামে ঈদ উপলক্ষে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেল ৪টায় ঝাকড়া গ্রামের বিএনপি নেতা রেজাউল করিম এ খেলার আয়োজন করে।

উক্ত খেলার উদ্বোধন করেন, চাটমোহর হরিপুর আঃলীগের সাধারণ সম্পাদক ও হরিপুর ইউপির চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন।

জানা যায়, ফুটবল খেলার আয়োজন ঘিরে গ্রামের মানুষের ভিড় ছিল উপচে পড়া। কোনো প্রকার স্বাস্থ্যবিধির বালাই ছিল না সেখানে। এমনকি দুই একজন ছাড়া কারো মুখেই মাস্ক ছিলনা।
এ ফুটবল খেলা দেখতে আশপাশের গ্রামের নানান বয়সী নারী-পুরুষ,শিশু-কিশোরসহ শত শত পথচারীর ভিড় জমে। সন্ধ্যা পর্যন্ত চলা এ খেলায় কাউকে স্বাস্থ্যবিধি মানতে দেখা যায়নি। খেলার বিভিন্ন ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করা হয়েছে।
এই বিষয়ে হরিপুর ইউপির চেয়ারম্যান মকবুল হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান আমি ওই গ্রামে দাওয়াত খাইতে গিয়েছিলাম আমাকে আমাকে উদ্বোধন করতে বলেছিল তাই করেছি।
দেখা যায় চেয়ারম্যানের মুখেও মাস্ক বা কনো স্বাস্থ্যবিধি তোয়াক্কা করেনি। এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান দাওয়াত খাওয়ার পরে খুব গরম লাগতেছিল আর আমার মাস্কটা একটু মোটা এইজন্য খুলে পকেটে রেখেছিলাম।
কিছুদিন আগে এই চেয়ারম্যানের বিরুদ্ধে হিন্দু সম্প্রদায়ের জমি দখলের অভিযোগ রয়েছে ও চুরি করে সরকারি গাছ কাটার জন্য তার বিরুদ্ধে মামলাও হয়েছিল।
তিনি এলাকায় ত্রাস সৃষ্টির মাধ্য তার রাজত্ব চালিয়ে আসছে। এর আগেও তিনি অবৈধ ভাবে ইট ভাটার মাটি কাটার ফলে এলাকা বাসির রোষানলে পরেছেন।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!