রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বড়াল নদীর মাটি যাচ্ছে ইট ভাটায়, কোটি টাকার বাণিজ্য পাবনায় ২ হাজার কৃষকের মাঝে এমপি প্রিন্স’র বিনামূল্যে সার ও বীজ বিতরণ ঈশ্বরদীতে যুবকের মৃত্যু, করোনায় আক্রান্ত ছিল বলে দাবী এলাকাবাসীর পাবনার ধনাঢ্য ব্যবসায়ীকে ফিল্মি স্টাইলে জোরপূর্বক পাগল সাজিয়ে হাসপাতালে দেয় ছেলে পাবনা পৌর এলাকার মাঠপাড়ায় এমপি প্রিন্স’র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অপহরণের পর লাখ টাকা চাঁদা দাবি, বিকাশের এজেন্ট সেজে উদ্ধার করল পুলিশ সাঁথিয়ায় যুবলীগ নেতার বাড়ি থেকে লুট হওয়া গরু উদ্ধার আটঘরিয়ায় অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ, মা-বাবাসহ গ্রেপ্তার ৩ সাঁথিয়ায় আ’লীগ নেতার স্ত্রীর বিরুদ্ধে ঘর দেয়ায় অর্থ নেয়ার সত্যতা মিলেছে আটঘরিয়ায় লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে প্রশাসন

চাটমোহরে কিশোরী গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
Pabnamail24

পাবনার চাটমোহরে কিশোরী (১৪) কে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর সোমবার (০৫ এপ্রিল) অভিযুক্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তারকৃত আসামীর নাম মোঃ উদ্দিন ওরফে আলাউদ্দিন (৩০)। তিনি উপজেলার ফৈলজানা ইউনিয়নের বড় দুবলাপাড়া গ্রামের সেকেন আলীর ছেলে।

 

এ ঘটনায় পলাতক আরেক আসামী হলো একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মদ মাজীদ (৪০)।

 

মামলা সূত্রে জানা গেছে, ভিকটিম কিশোরীর পিতা পেশায় একজন দিনমজুর। তার চার মেয়ে ও এক ছেলে। বড় দুই মেয়েকে বিয়ে দিয়েছেন। ছোট দুই মেয়ে ও ছেলে বাড়িতে থাকে। গত ২ এপ্রিল রাত দশটার দিকে ঢাকায় বড় বোনের কাছে নিয়ে যাওয়ার কথা বলে তার চাচাতো আলাউদ্দিন ও একইগ্রামের মাজিদ ওই কিশোরীকে পাবনার চর ভবানীপুর গ্রামে তাদের দূর সম্পর্কের আত্মীয় জনৈক মহিদুল ইসলামের বাড়িতে নিয়ে যায়। সেখানে পালাক্রমে তাকে ধর্ষণ করে আলাউদ্দীন ও মাজিদ।

 

পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে পরদিন ০৩ এপ্রিল এলাকাবাসীর সহযোগিতায় কিশোরীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে কিশোরীর বাবা। পরে তার কাছ থেকে জানা যায় গণধর্ষণের ঘটনা। অবস্থা বেগতিক দেখে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে আলাউদ্দিনের পরিবার।

 

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম জানান, মেয়েটির বাবা বাদী হয়ে সোমবার (০৫ এপ্রিল) থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর অভিযান চালিয়ে প্রধান আসামী উদ্দিন ওরফে আলাউদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। পলাতক অপর আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *