বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

হরিপুর ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে হিন্দু সম্প্রদায়ের জমি দখলের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
Pabnamail24

পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক এক সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের জমি দখলের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী।

লিখিত অভিযোগে জানা যায়, হরিপুর ইউনিয়নের নিতাই চন্দ্র পালের ছেলে স্বপন কুমার পাল তার একটি জমি নিয়ে সমস্যায় পড়লে তা সমাধানের জন্য হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান মকবুল হোসেনের দারস্ত হয়।

কিন্তু চেয়ারম্যান সমস্যা সমাধান না করে নানা তালবাহানা করতে থাকে। এক পর্যায়ে চেয়ারম্যান মকবুল হোসেন সমস্যা সমাধানের জন্য স্বপন কুমার পাল’র কাছে ৫ শতক জমি (যার বাজার মূল্য ১৫ থেকে ২০ লাখ টাকা) দাবি করে তাকে লিখে দিতে বলে।

জমি লিখে না দিলে তাকে প্রাণ নাশের হুমকি দেয়। এক পর্যায়ে মাত্র ৬ লাখ টাকার বিনিময়ে জমি রেজিষ্টার করে দিতে রাজি হয় স্বপন পাল। চেয়ারম্যান ৬ লাখ টাকা না দিয়ে মাত্র ৪ লাখ টাকায় জমি রেজিস্টার করে নেয়। এরপরও ভুক্তভোগীর সমস্যা সমাধান করেনি চেয়ারম্যান।

এমন কি বাকি ২ লাখ টাকা চাইতে গেলেও চেয়ারম্যান তার পেটুয়া বাহিনী দিয়ে স্বপন পাল’কে নানা ভাবে হয়রানি করতে থাকে। বর্তমানে সে জীবন নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছে। উল্লেখ্য: এর আগেও হরিপুর ইউনিয়ন চেয়ারম্যান মকবুল হোসেনের বিরুদ্ধে জোর করে হরিপুরের ঐতিহ্যবাহী একটি স্কুলের বেশ কিছু গাছ বিক্রি ও অধ্যক্ষসহ বিভিন্ন পদে নিয়োগ বানিজ্যের অভিযোগ রয়েছে।

 

 

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!