শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:২৩ অপরাহ্ন

গ্রামীণ সড়ক উন্নয়নকরা হবে- চাটমোহরে জেলা প্রশাসক কবীর মাহমুদ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

অর্থনৈতিক অগ্রগতির জন্য যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন খুবই গুরুত্বপূর্ণ। উৎপাদিত কৃষি পণ্য মাঠ থেকে তোলা ও বাজারজাত করণের ক্ষেত্রে গ্রামীণ সড়ক অপরিহার্য। এজন্য সরকার যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করছে। চাটমোহর উপজেলার অবহেলিত গ্রামীণ সড়ক ব্যবস্থারও উন্নয়ন করা হবে।

সোমবার বিকেলে পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা ডিগ্রী কলেজ মাঠে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ দরিদ্র পরিবারের মাঝে ফুড প্যাকেজ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে জেলা প্রশাসক কবীর মাহমুদ উপরোক্ত কথাগুলো বলেন।

রেডক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের সাধারণ সম্পাদক ও চাটমোহর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আব্দুল হামিদ মাস্টারের সভাপতিত্বে ও ছাইকোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান নুরুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত ইসলাম।

বক্তব্য দেন, থানার ইন্সপেক্টর (তদন্ত) হান্নান মাহমুদ, ইউপি চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আবু তৈয়ব মিয়া। অনুষ্ঠানে জেলা প্রশাসক ছাইকোলা ডিগ্রী কলেজের উন্নয়নকল্পে ১ লাখ টাকার অনুদানের ঘোষনা দেন। অনুষ্ঠানে ২ শতাধিক পরিবারের মধ্যে রেড ক্রিসেন্ট সোসাইটির ফুড প্যাকেজ বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!