শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:২৪ পূর্বাহ্ন

চাটমোহরে কর্মরত সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
Pabnamail24

পাবনার চাটমোহরে কর্মরত সাংবাদিকদের নিয়ে ইউএনও সভাকক্ষে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে এক মতবিনিময় সভা ও শুভেচ্ছা স্বারক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। চাটমোহর অনলাইন প্রেসক্লাব ও হান্ডিয়াল প্রেসক্লাবের যৌথ উদ্যোগে মতবিনিময় সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মাস্টার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা সাবেক ছাত্রনেতা রতন মন্ডল, বিলচলন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সাইদুল রহমান।

চাটমোহর অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও স্বাধীন খবর ডটকম পত্রিকার সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শেখ সালাহ উদ্দিন ফিরোজের সঞ্চলনায় সভায় বক্তব্য দেন, চাটমোহর অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি মাহতাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও হান্ডিয়াল প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম রনি, অর্থ সম্পাদক মোস্তফিজুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন বাবু, হান্ডিয়াল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কেএম আল হেলাল, সাধারন সম্পাদক সোহেল রানা জয়, ক্রীড়া সম্পাদক কেএম গোলাম কিবরিয়া উজ্জল প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মাস্টারকে চাটমোহর অনলাইন প্রেসক্লাব ও হান্ডিয়াল প্রেসক্লাবের পক্ষ থেকে পৃথক পৃথক শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়। এসময়ে অনলাইন প্রেসক্লাবের দপ্তর ও প্রচার সম্পাদক আব্দুল মতিন, সাংবাদিক হাফিজুর রহমান, জাহিদুল ইসলাম, শাহ আলম, এসএ মারুফ, শামীম আহমেদ, মিজানুর রহমান, নাহিদ হাসান অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!