বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
সর্বশেষ :

গয়েশপুরের মোস্তফাবীয়া কমপ্লেক্স ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

স্থানীয় দুষ্কৃতকারীদের মিথ্যা ভিত্তিহীন অপপ্রচার, ধ্বংসাত্মক আক্রমণ ও সন্ত্রাসীদের কবল থেকে রক্ষা করতে এবং শান্তি, শৃঙ্খলা ও সার্বিক উন্নয়নের লক্ষ্যে পাবনা সদর উপজেলার গয়েশপুরের মোস্তফাবীয়া কমপ্লেক্স ট্রাস্টের সাধারণ সভা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ মার্চ) বিকেলে মোস্তফাবীয়া কমপ্লেক্স ট্রাস্ট ময়দানে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোতাহার হোসেন মুতাইয়ের সার্বিক ব্যবস্থাপনায় সভায় প্রধান অতিথি ছিলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ডি এম হাসিবুল বেনজির আহমেদ এবং বিশেষ অতিথি ছিলেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী।

সাধারণ সভায় গয়েশপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম শহিদ, ট্রাস্টের সভাপতি ও প্রতিষ্ঠাতা মাওলানা মো. ইসমাঈল হোসেন, সেক্রেটারি মো. নাজিমুদ্দিন মাস্টারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বক্তব্য রাখেন।

ডি এম হাসিবুল বেনজির আহমেদ অত্র প্রতিষ্ঠানের শান্তি, শৃঙ্খলা ও সার্বিক উন্নয়নের লক্ষ্যে সবাইকে এক সঙ্গে কাজ করার আহবান জানান। বিদ্যমান সমস্যা দূর করে প্রতিষ্ঠানকে এগিয়ে নেয়ার আহবান জানান। প্রতিষ্ঠানটির কল্যাণের জন্যই ট্রাস্ট গঠন করা হয়েছে বলে সবার ভুল ধারণা দূর করেন। সভা শেষে আগামী ৭ দিনের মধ্যে কমিটি গঠনের ঘোষণা দেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী।

উল্লেখ্য, ১৯৯৭ সালে মাদ্রাসাটি প্রতিষ্ঠা করেন মাওলানা মো. ইসমাঈল হোসেন। এর পর থেকে মসজিদ, এতিমখানা, হেফজখানা, মহিলা মাদ্রাসাসহ নানা ধর্মীয় কার্যক্রম নিয়ে প্রতিষ্ঠান পরিচালিত হতো। মাওলানা মো. ইসমাঈল হোসেন নিজ উদ্যোগে এলাকাবাসীর সহযোগিতায় প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করে দীর্ঘদিন ধরে পরিচালনা করে আসছেন। সম্প্রতি তিনি প্রতিষ্ঠানের কল্যাণের জন্য সেটিকে ট্রাস্টের নামে উল্লেখ করেন। এতে একটি পক্ষ না বুঝেই এটি নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়।

প্রতিষ্ঠানটি দখল নিতে প্রতিষ্ঠাতা মাওলানা মো. ইসমাঈল হোসেনের নামে নানান অপবাদ অপপ্রচার শুরু করে। এক পর্যায়ে প্রতিষ্ঠানটি বন্ধ করে দেওয়া হয়, বিদ্যুৎ বিচ্ছিন্ন্ করে মসজিদের নামাজ বন্ধ করে দেয়া হয়, ছাত্র-ছাত্রীদের মাদ্রাসায় আসতে বাধা ও হুমকি দেওয়া হয়। এসব নিরসনের লক্ষ্যে আজকের সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..