রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ভাঙ্গুড়ায় অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পিটিয়ে অনুষ্ঠান পন্ড করলেন ইউপি চেয়ারম্যান সাঁথিয়ায় বিরল রোগে আক্রান্ত শিশু জান্নাতুল বাঁচতে চায় নগরবাড়ি-বগুড়া মহাসড়কে ট্রাক চাপায় ভ্যান চালক নিহত সাঁথিয়ায় ক্লিনিকে প্রসুতির মৃত্যু, আপোষের আশ্বাসে তদন্ত বন্ধ! শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ জেলা শাখার রকি সভাপতি-সারোয়ার সম্পাদক সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের উপর হামলা, থানায় অভিযোগ দায়ের পাবিপ্রবির সেকশন অফিসারের বিয়ে নিয়ে টালবাহানা করায় গেটে এক তরুণীর আত্মহত্যার চেষ্টা পাবিপ্রবি’র এক শিক্ষার্থীকে মারপিট, আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ঈশ্বরদীতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা সাঁথিয়ায় প্রধান শিক্ষকের হাতে লাঞ্ছিত স্কুলছাত্রী, বিচার চেয়ে ইউএনওর নিগ্রহের শিকার বিক্ষুব্ধ সহপাঠিরা

পাবনায় রেটিং দাবা লীগের পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

মুজিব শতবর্ষ উপলক্ষে পাবনা জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় রেটিং পদ্ধতিতে চারদিনব্যাপী রেটিং দাবা লীগ খেলা শেষ হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় পুলিশ লাইনস হলরুমে সংক্ষিপ্ত আলোচনাসভা ও পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হলো এবারের আয়োজন।

প্রথম দিনের এই খেলার উদ্বোধন করেছিলেন বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের পুলিশের মহাপরিদর্শক (ডিআইজি) মো. আব্দুল বাতেন।

জেলার ৯টি উপজেলা থেকে ১১টি দাবা দলের প্রায় ৫৫ জন অভিজ্ঞ নবীন এবং প্রবীণ দাবারু এবারের খেলাতে অংশ নেন। প্রতিদিন সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত প্রথম রাউন্ড ও দুপুর ২টা থেকে বিকেল ৫টা থেকে দ্বিতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় সমাপনী দিনে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার মোহম্মদ মহিবুল ইসলাম খান।

এসময় আরো উপস্থিত ছিলেন- প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, বাংলাদেশ দাবা ফেডারেশনের সদস্য ক্রীড়া সংগঠক রাশেদ হোসেন ফারুক রনী ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মানিক, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম প্রমুখ।

এবারের খেলাতে চ্যাম্পিয়ন হন মহামেডান স্পোর্টিং ক্লাব পাবনা ও রানার আপ হন  ঈশ্বরদী দাবা দল। তৃতীয় স্থান দখল করে সাঁথিয়া উপজেলা ক্রীড়া সংস্থা, চতুর্থ হন পাবনা দাবা ক্লাব ও পঞ্চম স্থান দখন করেন নোঙর দাবা ক্লাব।

আগামী দিনে আরো সুন্দরভাবে সব দাবারুদের সঙ্গে নিয়ে বড় পরিসরে এই দাবা প্রতিযোগিতার আয়োজন করা হবে বলে জানান সংশ্লিষ্টরা। বিজয়ীদরে হাতে ট্রফি ও মেডেল তুলে দেওয়া হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!