শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, বৃদ্ধকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

পাবনার বেড়া উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই দলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় মোজাহার মোল্লা (৭২) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার বিকালে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এই বিরোধ শুরু হয়। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে প্রতিপক্ষের লোকজন এসে বাড়িঘরে অতর্কিত হামলা চালায় এবং মোজাহার মোল্লাকে একা পেয়ে এলোপাতাড়ি দেশীয় অস্ত্র দিয়ে অঘাত করে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মোজাহার মোল্লা উপজেলার বড় পায়না মহল্লার পৌরসভার ৫নং ওয়ার্ডের মৃত হারুন মোল্লার ছেলে। এ সময় আরও চারজন আহত হয়েছেন।

বেড়া থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা হাদিউল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ইতোমধ্যে এক জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে বিস্তারিত পরে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..