শনিবার, ২১ মে ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সুজানগরে ছাত্রীকে পিটিয়ে জখম, সহপাঠিদের প্রতিবাদ সুজানগরে সরকারি কালভার্ট ভেঙে নির্মাণ সামগ্রী লুট, তদন্ত কমিটি এমপি পুত্রের স্লিপ অব টাং! হাসপাতোলে অনিয়মের প্রতিবাদ করায় রোগীকে হুমকির অভিযোগ পামেক ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে জনশুমারি, পাবনায় আগামী ১৫ থেকে ২১ জুন অনুষ্ঠিত হবে রাধানগর অবৈধ ভাবে ভোজ্য তেল মজুদ, জরিমানা আদায় বেড়া-সাঁথিযায় আধা পাকা ধান নিয়ে কৃষকের যুদ্ধ,পানিতে নষ্ট হচ্ছে পাট বেড়ার চরে গো-খামারে ভাগ্যবদল রেলমন্ত্রীর আত্মীয় কান্ডে তদন্তে টিটিই শফিকুল নির্দোষ প্রমাণিত সাঁথিয়ায় মৃত গরুর মাংশ বিক্রয় করায় কসাইকে ১বছরের কারাদন্ড

পাবিপ্রবির ভিসির বিরুদ্ধে নিয়োগে অনিয়ম, শিক্ষক লাঞ্ছিতের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
Pabnamail24

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম রোস্তম আলীর বিরুদ্ধে গণিত বিভাগের শিক্ষক নিয়োগে অস্বচ্ছতা, অনিয়ম ও একই বিভাগের চেয়ারম্যানকে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শনিবার (২৯ জানুয়ারি) বিকেলে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান গেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুরুজ মিয়া আপেল, মুগফুর রহমান শোভন, কাকলী আক্তার মিতা ও সাম আরা প্রমুখ।

মানববন্ধনে ছাত্ররা বলেন, ভিসি স্যারের মেয়াদ একেবারেই শেষ পর্যায়ে। যাওয়ার সময়ে নানা ধরণের অনিয়ম, দূর্নীতি, স্বজনপ্রীতিসহ বিশ্ববিদ্যালয়টিকে দূর্নীতির আখড়ায় পরিণত করে যাচ্ছেন। নিজের খেয়াল খুশিমত ইচ্ছে মাফিক অনিয়ম ও অনৈতিক সুবিধা নিয়ে অযোগ্য, অদক্ষ জনবল নিয়োগ, স্বেচ্ছাচারিতাসহ বিভিন্ন অপকর্ম করছেন এবং গণিত বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. হারুন-অর-রশিদ স্যারের লাঞ্ছিতের ঘটনার তীব্রনিন্দা ও ১০১ টি দূর্নীতি, অনিয়ম, স্বজনপ্রীতি, স্বেচ্ছাচারিতাসহ নানা অভিযোগের তদন্ত ও বিশ্ববিদ্যালয় ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে উদ্ধারের দাবী জানান তারা।

এ প্রসঙ্গে জানতে চাইলে উপাচার্য মো. রোস্তম আলী অভিযোগ অস্বীকার করে বলেন, “শিক্ষক হারুনর রশিদ পাগল, ছাগল। সে বিশ^বিদ্যালয়ের ভাল চায়না এমন কয়েকজন ছাত্রদের উস্কানী দিয়ে এ সব করাচ্ছে। তিনি আরও বলেন, কোন শিক্ষককে কেউ লাঞ্ছিত করেনি। এটি নাটক সাজানো হচ্ছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!