মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা পৌর আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত চাটমোহরে ওষুধ ব্যবসায়ীর বিরুদ্ধে ক্রেতার সাথে অশোভন আচরণের অভিযোগ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে নির্মাণাধীন চুল্লী থেকে পড়ে ২ শ্রমিক নিহত মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যানের বাড়িতে বোমা হামলা, গুলিবির্ষণ, প্রতিবাদে সড়ক অবরোধ পাবনায় ইয়াবাসহ কথিত ছাত্রলীগ নেতা আটক ভাঙ্গুড়ায় এক কিশোর হত্যাচেষ্টা মামলায় দুইবন্ধু গ্রেপ্তার সাংবাদিক নির্যাতনের ঘটনায় ডায়াগনস্টিক সেন্টারের মালিক’র বিরুদ্ধে থানায় মামলা জেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা, সাবেক এমপি আরজু’র কর্মকান্ডে অসন্তোষ ফরিদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে সরকারি সাব-মারসিবল বিক্রির অভিযোগ সাবেক এমপি আরজুর বিরুদ্ধে মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকীর অভিযোগ

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ‘স্বাধীনতা ও বঙ্গবন্ধু’ শীর্ষক অনলাইন কুইজ প্রতিযোগিতা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
Pabnamail24

বরেন্দ্র বিশ্ববিদ্যালয় বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম বিষয়ে ওয়েবিনার, অনলাইন কুইজ প্রতিযোগিতা. দরিদ্র ও দুস্থ শিশুদের মধ্যে খাদ্য বিতরণসহ নানা কর্মসূচির মাধ্যমে ১৫ আগস্ট ২০২১ জাতীয় শোক দিবস পালন করবে ।

১৫ আগস্ট ২০২১ জাতীয় শোক দিবসে বিকাল ৩টায় শুরু হবে ’স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ শীর্ষক ওয়েবিনার www.facebook.com/vu.edu ফেসবুক লিঙ্কে এটি সরাসরি প্রচারিত হবে। ওয়েবিনারে প্রধান অতিথি হিসেবে যুক্ত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ-পরিবহণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব খালিদ মাহমুদ চৌধুরী এমপি, বিশেষ অতিথি হিসেবে যুক্ত থাকবেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান খান। এই অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার এবং সঞ্চালনা করবেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক।

জাতীয় শোক দিবস পালনের অংশ হিসেবে বরেন্দ্র বিশ্ববিদ্যালয় আরো আয়োজন করতে যাচ্ছে ‘স্বাধীনতা ও বঙ্গবন্ধু’ শীর্ষক অনলাইন কুইজ প্রতিযোগিতা। অনলাইন এই প্রতিযোগিতায় যেকোনো শিক্ষা প্রতিষ্ঠানের উচ্চ মাধ্যমিক শিক্ষার্থী ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন। রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রি এবং বিজয়ীদের জন্য থাকছে উচ্চ মাধ্যমিক শিক্ষার্থী ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য পৃথকভাবে মোট ১০টি আকর্ষণীয় পুরস্কার। আগ্রহী প্রতিযোগীরা বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ফেসবুক পেজ www.facebook.com/vu.edu ভিজিট করে রেজিস্ট্রেশন ও বিস্তারিত তথ্য পাবেন।

রেজিস্ট্রেশনের লিংক: https://forms.gle/2fsETRwmhpPbjEnt5 রেজিস্ট্রেশনের শেষ সময় ১৫ আগস্ট ২০২১, দুপুর ১২ টা। এই অনলাইন কুইজ প্রতিযোগিতা হবে ১৫ আগস্ট ২০২১ বিকাল ৫ টায়।

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *