বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চরসাদিপুরে জমিজমা সংক্রান্ত জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮ বিশিষ্ট আবাসিক হোটেল ব্যবসায়ীর ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক মাসুম বাজারে যৌন উত্তেজক সিরাপ তৈরীর কারখানার সন্ধান পিআইবির উদ্যোগে ও পাবনা প্রেসক্লাব’র আয়োজনে সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা চাটমোহরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ভাঙ্গুড়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক পাবনায় বিএনপি নেতাকর্মীদের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার বিতরণ চাটমোহরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার সাঁথিয়ায় পুলিশের এসআই পরিচয়ে ছিনতাইকালে আটক-১ করোনা পরীক্ষায় পাবনা মেডিকেল কলেজে পিসিআর ল্যাবের কার্যক্রম শুরু

পাবিপ্রবি প্রক্টর’র রোমান্টিক টিকটক ভিডিও ভাইরাল, সমালোচনার ঝড়

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
Pabnamail24

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের নবনিযুক্ত প্রক্টর হাসিবুর রহমানের টিকটক ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। বিশ^বিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক হাসিবকে ভাইরাল হওয়া ভিডিওতে রোমান্টিক গানে নারী সহশিল্পীর সাথে নানা অঙ্গভঙ্গি করতে দেখা গেছে। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে সমালোচনায় মুখর হয়েছেন শিক্ষক শিক্ষার্থীরা।

পাবিপ্রবি সূত্র জানায়, পাবিপ্রবির সদ্য বিদায়ী প্রক্টর ড. প্রীতম কুমার দাসের মেয়াদ শেষ হলে বিশ^বিদ্যালয় প্রশাসন গত ২৮ জুন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. হাসিবুর রহমানকে প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করে বিশ^বিদ্যালয় কতৃপক্ষ। পহেলা জুলাই থেকে এ নিয়োগ কার্যকর হয়। এদিকে, দায়িত্ব নিতে না নিতেই সহযোগী অধ্যাপক হাসিবের টিকটক ভিডিও ছড়িয়ে পড়ায় ব্যপক সমালোচনার সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন শিক্ষক শিক্ষার্থীরা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, সহযোগী অধ্যাপক হাসিব টিকটক ভিডিওর রোমান্টিক বাংলা সিনেমার গানে, এক তরুণীর সাথে গানের সুরে লিপসিং করছেন। এবং তাতে চোখে মুখে নানা প্রেমানুভূতি ফুটিয়ে তোলার চেষ্টা করছেন। ভিডিওটি হাসিব নিজেই তার ফেসবুক ও টিকটক সাইটে পোস্ট করার পর, তা ভাইরাল হয়ে যায়। বিভিন্ন ফেসবুক গ্রæপে ভিডিওটি পোস্ট করে হাস্যরস ও ব্যঙ্গবিদ্রæপাত্মক মন্তব্যের ঝড় ওঠে।

লেলিন খান নামের বিশ^বিদ্যালয়ের এক শিক্ষার্থী ভিডিওটির সমালোচনায় লিখেছেন, আমি শিহরিত, একজন শিক্ষক এমন রোমান্টিক হলে, তার ছাত্র ছাত্রী না জানি কত রোমান্টিক হবে। স্যারকে আমরা আলিফ লায়লার জি¦ন চরিত্রে দেখতে চাই।

আব্দুল্লাহিল ফয়সাল নামের অপর এক শিক্ষার্থী লিখেছেন, স্যারের এক্সপ্রেশন গুলো দারুণ ছিলো, নিশ্চয়ই প্রক্টর হিসেবে তার সময়ে পাবিপ্রবি রোমান্টিকতার স্বর্গভূমি হয়ে উঠবে।

এদিকে, নবনিযুক্ত প্রক্টরের রোমান্টিক টিকটকে বিব্রতকর পরিস্থিতিতে বিশ^বিদ্যালয়টির শিক্ষক শিক্ষার্থীরা। সারাদেশের বিশ^বিদ্যালয় শিক্ষার্থীদের বিভিন্ন ফেসবুক গ্রæপে টিকটক প্রক্টর নামে চলছে ট্রল। সম্প্রতি, উপাচার্যের অনিয়ম দূর্নীতির নানা খবরে বারবার শিরোনামে আসা পাবিপ্রবিকে নিয়ে নানা তীর্যক মন্তব্য ছুড়ে দিয়েছেন অন্যান্য বিশ^বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক পাবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগের একজন শিক্ষক জানান, সহকর্মীর এমন একটি ভিডিও ছড়িয়ে পড়ায় আমরা চরম বিব্রত। উনি কান্ডজ্ঞানহীন আচরণ করেছেন। শিক্ষার্থীদের কাছে লজ্জায় কোন কথাই বলতে পারছিনা। অন্যান্য বিশ^বিদ্যালয়ের সহকর্মীরাও এ ভিডিও মেসেজ করে হাসাহাসি করছেন।

এমন কান্ডে সমালোচনায় মুখর হয়েছেন পাবনার সচেতন সমাজও। পাবনা রিপোর্টাস ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপন বলেন, ভিডিওটি দেখে আমি বাকরুদ্ধ। যখন দেশব্যাপী টিকটক, ভিগোর মত সাইটগুলো নিয়ে সমালোচনা হচ্ছে, সরকার নিয়ন্ত্রনের চেষ্টা করছে, সে সময় বিশ^বিদ্যালয়ের একজন প্রক্টরের টিকটকে কুরুচীপূর্ণ অভিনয় অনিভিপ্রেত।

এদিকে, টিকটকের ভিডিওটি নিজেই তৈরী করেছেন বলে নিশ্চিত করেছেন পাবিপ্রবি প্রক্টর হাসিবুর রহমান। তিনি বলেন, এটি আমার ব্যক্তিগত বিষয়। এসব নিয়ে নিউজ করার কিছু নেই।

ভিডিও দেখতে: https://www.facebook.com/100006613968191/posts/3059831347580634/

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!