রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বড়াল নদীর মাটি যাচ্ছে ইট ভাটায়, কোটি টাকার বাণিজ্য পাবনায় ২ হাজার কৃষকের মাঝে এমপি প্রিন্স’র বিনামূল্যে সার ও বীজ বিতরণ ঈশ্বরদীতে যুবকের মৃত্যু, করোনায় আক্রান্ত ছিল বলে দাবী এলাকাবাসীর পাবনার ধনাঢ্য ব্যবসায়ীকে ফিল্মি স্টাইলে জোরপূর্বক পাগল সাজিয়ে হাসপাতালে দেয় ছেলে পাবনা পৌর এলাকার মাঠপাড়ায় এমপি প্রিন্স’র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অপহরণের পর লাখ টাকা চাঁদা দাবি, বিকাশের এজেন্ট সেজে উদ্ধার করল পুলিশ সাঁথিয়ায় যুবলীগ নেতার বাড়ি থেকে লুট হওয়া গরু উদ্ধার আটঘরিয়ায় অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ, মা-বাবাসহ গ্রেপ্তার ৩ সাঁথিয়ায় আ’লীগ নেতার স্ত্রীর বিরুদ্ধে ঘর দেয়ায় অর্থ নেয়ার সত্যতা মিলেছে আটঘরিয়ায় লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে প্রশাসন

বিএনসিসি’র নানা কর্মসূচি, পরিদর্শনে সিনি: সচিব ড. আবু হেনা মোস্তফা কামাল

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ৩ এপ্রিল, ২০২১
Pabnamail24

পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজের বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর বিএনসিসি’র উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছে। ৩৫ মহাস্তান রেজিমেন্টে রাজশাহীর (বিএনসিসি) এর দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের প্রতিরক্ষা মন্ত্রনালয়ের সিনি: সচিব ড. মোঃ আবু হেনা মোস্তফা কামাল (এনডিসি)।

২ এপ্রিল  শুক্রবার সকাল থেকে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে বিএনসিসি এর পাবনা অঞ্চলের প্লাটুন পরিদর্শন করেন তিনি। এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনসিসির মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান।

অনুষ্ঠানের শুরুতেই আমন্ত্রিত সকল অতিথিদের বিএনসিসি’র চৌকস ক্যাডেটগণ গার্ড অব অনার প্রদান করা হয়। পরে শিক্ষা প্রতিষ্ঠানের বিএনসিসি চত্বরে বৃক্ষ রোপন, রক্তদান কর্মসূচি, র‌্যালী ও ক্যাডেটদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আমন্ত্রিত অতিথিদের শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়। সকাল ৯ টা থেকে শুরু হওয়ে চলে দুপুর পর্যন্ত। দিনব্যাপী অনুষ্ঠানে করোনাকালীন এই সময়ের কোভিট-১৯, ডেঙ্গু প্রতিরোধ, পরিস্কার পরিচ্ছন্নতায় সেচ্ছা শ্রমে বিশেষ অবদান রাখার জন্য তাদের ধন্যবাদ প্রদান করেন প্রধান অতিথি। আগামী দিনে দেশের যেকোন দূর্যোগপূর্ন সময়ে এই বিনসিসির ক্যাডেটরা তাদের দায়িত্ব পালন করেবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে এসম আরো উপস্থিত ছিলেন সরকারি এডওয়ার্ড কলেরজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদার, মহাস্তান রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লে. কর্ণেল এ.কে.এম ইকবাল হোসেন, পাবনা জেলা প্রশাসক কবীর মাহামুদ, পুলিশ সুপার মোঃ মহিবুল ইসলাম খানসহ পাবনা অঞ্চলের বিএনসিসি’র কাডেগণ ও শিক্ষকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *