রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৫ অপরাহ্ন

পাবিপ্রবিতে কর্মরতরা জনতা ব্যাংকের গৃহঋণ পাবেন সহজ শর্তে

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
Pabnamail24

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও জনতা ব্যাংক বিশ্ববিদ্যালয় শাখার মধ্যে ১০০ কোটি টাকার কর্পোরেট গৃহঋণ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বিশ্ববিদালয়ের শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের ঋণ প্রদানের জন্য এই গৃহঋণ চুক্তিটি হয় বিশ্ববিদ্যালয়ে।

চুক্তি স্বাক্ষরের সময় বিশ্ববিদ্যালয় কতপক্ষসহ জনতা ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর হোসেন জোয়ার্দ্দার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আব্দুল হামিদ ও নজরুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

বিশ্বদ্যিালয়ের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) বিজন কুমার ব্রহ্ম ও অর্থ ও হিসাব দপ্তরের অতিরিক্ত পরিচালক মোঃ শাহান শাহ এবং ব্যাংকের পক্ষে স্বাক্ষর করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলাম বকুল।

রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম বলেন, এই চুক্তি হওয়ায় আমাদের কর্মরতরা অপেক্ষাকৃত সহজ শর্তে ঋণ পাবেন। ডেপুটি জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর হোসেন জোয়ার্দ্দার বলেন, ৯% সরলসুদে ঋণ প্রদান করা হবে। এর মাধ্যমে সংশ্লিষ্টরা উপকৃত হবেন বলে আমি বিশ্বাস করি।

বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন শাখা ব্যবস্থাপক রফিকুল ইসলাম বলেন, দেশের সবচেয়ে নবীন শাখা হিসেবে এত বড় অংকের ঋণচুক্তি বিশ্ববিদ্যালয় এবং ব্যাংক আমাদের উভয় প্রতিষ্ঠানের জন্য বড় অর্জন। শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের গৃহ নির্মাণের জন্য ১০০ কোটি টাকা পর্যায়ক্রমে বিতরণ করা হবে। এই ঋণটির সময়কাল হবে ১৫ বছর মেয়াদী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!