বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় পোষা প্রাণীদের বিনামুল্যে চিকিৎসা দিলো বন্ধুসভা এনটিভি দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেল-সাহাবুদ্দিন চুপ্পু পাবিপ্রবি’র অর্থনীতি বিভাগের যুগপূতি পাবনায় দুইদিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শুরু পাবনায় পুলিশের বন্ধু বঙ্গবন্ধু গ্যালারীর উদ্বোধন শিক্ষক হত্যার প্রতিবাদে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত এবার জাল দলিলসহ ভুয়া কাগজপত্র তৈরী করে ৫২ বিঘা জমি দখলের অপচেষ্টা! পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের জন্মদিন পালন পাবিপ্রবির কর্মচারী পরিষদের ১১ দফা দাবিতে মানববন্ধন, স্মারকলিপি পেশ রূপপুর এনপিপিঃ দ্বিতীয় ইউনিটের অভ্যন্তরীণ কন্টেইনমেন্টে ডোম স্থাপন সম্পন্ন

পাবিপ্রবির সেকশন অফিসারের বিয়ে নিয়ে টালবাহানা করায় গেটে এক তরুণীর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ২৩ মে, ২০২২
Pabnamail24

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (পাবিপ্রবি) এক কর্মকর্তা বিয়ে নিয়ে টালবাহানা করায় তার প্রেমিকা মূল ফটকে এসে আত্মহননের চেষ্টা করেছেন। বিষয়টি সোমবার বিশ^বিদ্যালয়ে টক অব দ্যা ক্যম্পাস হলেও দায়িত্বশীল কেউ মুখ খুলছেন না। রবিবার বিকেলে ওই তরুনী ও বিশ^বিদ্যালয়ের সেকশন অফিসার মনোয়ার আলম তুষারের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে বিষ পান করলে সেখান থেকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই তরুণী রাজশাহী মেডিকেল কলেজ হাসপালে চিকিৎসাধীন রয়েছেন।

বিশ^বিদ্যালয়ের প্রধান গেটের প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার দুপুরের পর পরই ওই তরুনী বিশ^বিদ্যালয়ের গেটে আসেন। তারপর বিশ^বিদ্যালয়ে কর্মরত সেকশন অফিসার মনোয়ারুল আলম তুষারের সাথে দেখা হয়। দীর্ঘ সময় আলাপ আলোচনার এক পর্যায়ে সে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। তাৎক্ষনিক মনোয়ার ও তার সহকর্মী সদ্য বিদায় ভিসি রোস্তম আলীর ভাতিজি কানিজ ফাতেমা কাকনসহ কয়েকজন সহকর্মী মিলে পাবনা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে ভর্তি করেন। খবর পেয়ে পাবনা জেনারেল হাসপাতালে ছুটে আসেন ওই তরুনীর মা ও পরিবারের লোকজন। বিষয়টি ধামাচাপা দিতে তরিঘরি করে সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রবিবার রাতেই রাজশাহী নিয়ে যাওয়া হয়।

পাবিপ্রবি গেটের চা বিক্রেতা রহমান জানান, দুপুরের পরে হঠাৎ করেই তুষার ও কানিজ ফাতেমার সঙ্গে এক তরুনীর তুমুল কথা কাটাকাটির শুরু হয়। এক পর্যায়ে ওই তরুনী ব্যাগ থেকে বের করে কিছু একটা পান করেন। অসুষ্থ হয়ে পরলে বিশ^বিদ্যারয়ের কয়েকজন কর্মকর্তার সহযোগিতায় তুষার ও কানিজ ফাতেমা হাসপাতালে নিয়ে যান।
Pabnamail24
পাবিপ্রবির সেকশন অফিসার মনোয়ারুল আলম তুষারের গ্রামের বাড়ি জেলার বেড়া পৌর এলাকার বৃশালিকা গ্রামে। নাম প্রকাশে অনিচ্ছুক তুষারের একাধিক প্রতিবেশী জানান, বিষ পান করা ওই তরুনী তুষারের প্রতিবেশী এবং তাদের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। পারিবারিক ভাবে তাদের বিয়ের কথাও হয়েছিল। তুষার ঢাকা বিশ^বিদ্যালয়ে এবং ওই তরুনী ইডেন কলেজের শিক্ষার্থী ছিলেন। সম্প্রতি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এম রোস্তম আলীর ভাতিজি কানিজ ফাতেমা কাকন ও তুষার সেকশন অফিসার পদে একই সাথে নিয়োগ পান। তারপর থেকেই দুইজনের মধ্যে ঘনিষ্ঠতা ও ক্যম্পাসে এক সাথে চলাফেরা নিয়ে নানা মুখরোচক গল্প ছড়িয়ে পরে। এ নিয়ে বেশ কিছুদিন ধরে ওই তরুনী ও তুষারের মনোমালিন্য চলছিল।
এ বিষয়ে অভিযোগ পেয়ে বেড়া পৌরসভার কয়েকজন কাউন্সিলর তুষারের বাড়িতে গিয়ে সরেজমিনে তদন্ত করেন।

বেড়া পৌরসভার মেয়র আসিফ শামস রঞ্জন বলেন, বিষয়টি যেহেতু আমার এলাকার, সেহেতু খোজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ ব্যাপারে পাবিপ্রবির সেকশন অফিসার মনোয়ার আলম তুষার বলেন, বিষয়টি পারিবারিক, তাই পারিবারিক ভাবেই মিমাংসা করা হবে।

এ বিষয়ে বিশ^বিদ্যালয়ের প্রক্টর হাসিবুর রহমান বলেন, যেহেতু বিষয়টি ক্যম্পাসের বাহিরের, সেহেতু আমাদের কোন করণীয় নেই, তবে কেউ অভিযোগ দিলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!