রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবিপ্রবি’র অর্থনীতি বিভাগের যুগপূতি পাবনায় দুইদিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শুরু পাবনায় পুলিশের বন্ধু বঙ্গবন্ধু গ্যালারীর উদ্বোধন শিক্ষক হত্যার প্রতিবাদে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত এবার জাল দলিলসহ ভুয়া কাগজপত্র তৈরী করে ৫২ বিঘা জমি দখলের অপচেষ্টা! পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের জন্মদিন পালন পাবিপ্রবির কর্মচারী পরিষদের ১১ দফা দাবিতে মানববন্ধন, স্মারকলিপি পেশ রূপপুর এনপিপিঃ দ্বিতীয় ইউনিটের অভ্যন্তরীণ কন্টেইনমেন্টে ডোম স্থাপন সম্পন্ন ভালো কাজের আনন্দ খুবই তৃপ্তির-পাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন ভাঙ্গুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

পাবিপ্রবি’র এক শিক্ষার্থীকে মারপিট, আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

বিশেষ প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ২৩ মে, ২০২২
Pabnamail24

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে পিটিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষ ছাত্রলীগের কয়েকজন যুবক। আহত ওই শিক্ষার্থী আশংকাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত নূরুল আমিন পাবিপ্রবির অর্থনীতি বিভাগের ১১ তম ব্যাচের (৩য় বর্ষ প্রথম সেমিষ্টার) ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী।

বিভাগের বড় ভাই ওহিদুল ইসলাম বলেন, আমরা শুনার সাথে সাথেই তাকে হাসপাতালে নিয়ে আসি। তার মাথায় আঘাত করা হয়েছে। সে মাঝে মাঝেই সংজ্ঞা হারিয়ে ফেলছেন। তবে এ ঘটনার আমরা সুষ্ঠু বিচার দাবী করি। তবে রাতে বিশ^বিদ্যালয় প্রশাসনের ভাইস চ্যান্সেলরসহ বিভিন্ন পর্যায়ের শিক্ষক কর্মকর্তারা এসে দেখে গেছেন।

তার সহকর্মীরা জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ইতিহাস বিভাগের ১১ তম ব্যাচের অনিক পোদ্দার, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (আইসিই) বিভাগের ১১ তম ব্যাচ শাহ আলম, জহির রায়হান, ইমনসহ কয়েকজন তাকে রুম থেকে ডেকে হলের ছাদে নিয়ে যায়। কিছুক্ষণ পরে তারাই আবার রুমে নিয়ে এসে দিয়ে যায় নূরুলকে। বিষয়টি আমরা জানার পর বিশ^বিদ্যালয়ের এম্বুলেন্সে করে রাত দেড় টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। আহত নুরুল সংজ্ঞা ফিরে এলে এদের কয়েকজনের নাম বলেছেন।
তারা আরো বলেন, হলের ডাইনিংয়ে খাবার নিয়ে নূরুল সম্প্রতি একটি স্ট্যাটাস দেন। এতে ক্ষুব্ধ হয়েই তারা তাকে মারপিট করেন বলেও জানান।

তবে অনিক পোদ্দার মারপিটের বিষয়ে অস্বীকার করলেও রুম থেকে ডেকে নিয়ে যাওয়ার বিষয়টি স্বীকার করেন। একই সাথে হলের খাবার সংক্রান্ত কোন বিষয়ে তাকে মারা হয়নি বলেও দাবী করেন। তবে একটি মিটিংয়ের জন্য আমরা কয়েকজন বন্ধুরা মিলে তাকে রুম থেকে ডেকে নিয়ে ছাদে নিয়ে কথা বলার বিষয়টি নিশ্চিত করেন।

পাবনা জেনারেল হাসপাতালের নাক কান গলা রোগ বিশেষজ্ঞ সার্জন ডা: মনিরুল ইসলাম বলেন, ওই শিক্ষার্থীর সম্ভাবত কানের পর্দা ফেটে গেছে, তবে সুস্থ হতে কিছুটা সময় লাগবে। মাথায় আঘাত জনিত কারনে এমনটি হতে পারে।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপাচার্য ড. হাফিজা খাতুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের বিশ^বিদ্যালয়ে আজ রবিবার একটি অনুষ্ঠান ছিল, তবুও বিষয়টি অবগত হওয়ার সাথে সাথেই আমরা হাসপাতে গিয়েছি, খোজ খবর নিয়ে তার চিকিৎসার ব্যাপারে পদক্ষেপ নিয়েছি। প্রথমত ছেলেটাকে সেভ করাই আমাদের মূখ্য বিষয়। তবে এ ঘটনায় তদন্ত কমিটি করা হবে, যারাই এ ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!