শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবিপ্রবিতে শহিদ মিনারে ফুল দিতে বাধা, দু’পক্ষের হাতাহাতি ভাষা আন্দোলনের চেতনাকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে রেলে সস্তায় পরিবহণের সুযোগ দেয়া হবে-পাবনায় রেলমন্ত্রী পাস্ট ডিরেক্ট রিক্রুটেড অফিসার্স এসোসিয়েশনের আত্মপ্রকাশ সনি বিশ্বাস এফবিসিসিআই‘র স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত পাবিপ্রবিতে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত, ডরমিটরি উদ্বোধন চাটমোহরে প্রতিপক্ষের মারধরে এক ব্যাক্তি নিহত, বাবা-ছেলে আটক স্কয়ারের ফ্যামিলী স্পোর্টস ডে পালিত প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে হত্যার ঘটনায় থানায় মামলা চাটমোহরে প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা

কাশিনাথপুরে প্রকাশ্যে বিক্রি করা হচ্ছে অবৈধ কারেন্ট জাল 

কাশিনাথপুর প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

পাবনার সাঁথিয়ার কাশিনাথপুর বাজার গরু হাটা তথা জাল হাটা প্রকাশ্য অবৈধ কারেন্ট জালের রীতিমত হাট বসিয়ে বিক্রি করছে একটি চক্র। রবিবার ও বৃহস্পতিবার নিয়ম করে গিয়ে এই জাল বিক্রি করা হচ্ছে।

অভিযোগ পেয়ে দেখতে এসে ছবি তোলা হলে দম্ভ ভরে হাট কমিটির লোক বলে আপনারা যা পারেন করেন। এ বিষয়ে সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার মো মাসুদ হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন এর আগেও এই জালের বিরুদ্ধে অভিযান করা হয়েছে এবং তথ্য দিলে তিনি আবারও ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন। এদিকে এই সকল জাল ব্যবহার করলে দেশী প্রজাতির মাছের ব্যাপক ক্ষতি হয় বলে জানিয়েছেন এলাকার সচেতন মানুষ। 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..