মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

কাশিনাথপুরে প্রকাশ্যে বিক্রি করা হচ্ছে অবৈধ কারেন্ট জাল 

কাশিনাথপুর প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

পাবনার সাঁথিয়ার কাশিনাথপুর বাজার গরু হাটা তথা জাল হাটা প্রকাশ্য অবৈধ কারেন্ট জালের রীতিমত হাট বসিয়ে বিক্রি করছে একটি চক্র। রবিবার ও বৃহস্পতিবার নিয়ম করে গিয়ে এই জাল বিক্রি করা হচ্ছে।

অভিযোগ পেয়ে দেখতে এসে ছবি তোলা হলে দম্ভ ভরে হাট কমিটির লোক বলে আপনারা যা পারেন করেন। এ বিষয়ে সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার মো মাসুদ হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন এর আগেও এই জালের বিরুদ্ধে অভিযান করা হয়েছে এবং তথ্য দিলে তিনি আবারও ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন। এদিকে এই সকল জাল ব্যবহার করলে দেশী প্রজাতির মাছের ব্যাপক ক্ষতি হয় বলে জানিয়েছেন এলাকার সচেতন মানুষ। 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..