বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১২:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা গ্রহণের দাবিতে পাবনায় শিক্ষার্থীদের মানববন্ধন পাবনায় পদ্মা নদীর বুকে সেই রাস্তা অপসারণ করলো প্রশাসন রূপপুর প্রকল্পে থামছে না চুরি, এবার ক্যাবল চুরি

পাবনায় কেএসএম ফাউন্ডেশনের উদ্বোধন, করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার বিতরণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ১২ জুলাই, ২০২১
Pabnamail24

মানবতার কল্যাণে সর্বদা নিরলসভাবে কাজ করার দৃঢ প্রত্যয় নিয়ে পাবনায় মরহুম খন্দকার সুলতান মাহমুদ (অবসরপ্রাপ্ত মেজর) এর স্মরণে কেএসএম ফাউন্ডেশনের শুভ উদ্বোধন করা হয়েছে। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নিযুক্ত করা হয়েছে মরহুম মেজর (অব:) খন্দকার সুলতান মাহমুদের স্ত্রী মিসেস কেএস মাহমুদ।

এ ছাড়াও ৯ জন পরিচালকের মাধ্যমে ফাউন্ডেশনের পরিচালনা করা হবে। প্রতিষ্ঠাতা চেয়ারম্যন মিসেস কেএস মাহমুদ বলেন, কোভিড-১৯, চিকনগুনিয়া, ডেঙ্গুতে দেশের মানুষ আজ দিশে হারা। করোনা, চিকনগুনিয়া ও ডেঙ্গুতে আক্রান্তরা অক্সিজেন ও ঔষধের অভাবে মারা যাচ্ছেন।

তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি আমরাও ওইসব রোগীদেরকে অস্ট্রাক হোমিও থেকে অক্সিজেন সিলিন্ডারসহ হোমিও ঔষধ একোনাইট, আর্সেনিক, ইউপেটোরিয়াম, ইনফ্লেুাইনজিয়াম ও পিপিলিকা সংস্থা থেকে দুধরাজ পাতা সরবরাহ করে অসহায় রোগীদের মাঝে বিতরণ ও সাহায্য সহযোগীতা করার লক্ষ্য নিয়ে এ ফাউন্ডেশনের যাত্রা শুরু করা হয়।

তিনি বলেন, আমার স্বামী চাকুরি থেকে অবসর গ্রহণের পর ৩৫টি বছর দেশের মানুষের জন্য কাজ করে গেছেন। এরই ধারাবহিকতায় তার স্মরণে অসহায় মানুষদের সাহায্যের্থে শহরের গোপালপুরস্থ নিজ বাসভবনে কেএসএম ফাউন্ডেশন গঠন হলো।

ফাউন্ডেশনের অন্যান্যরা হলেন, হোমিও প্যাাথিক ডাক্তার খন্দকার আবু সিনা, এ্যাড খন্দকার আবু সাফা, মোহাম্মদ শোয়েব, আব্দুল্লাহ আল মামুন, মোফাজ্জল হোসেন মোশারফ, একেএম মুসা, ইলিয়াস আহমেদ হিমেল রানা।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!