বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা হাসপাতালে দালালের বিরুদ্ধে নার্সকে মারধরের অভিযোগে কর্মবিরতি বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা পাবনায় চাঁদাবাজি মামলায় সাবেক যুবলীগ নেতা গ্রেফতার, জেল হাজতে প্রেরণ

বনগ্রাম বাজারে অন্তর হত্যার বিচারের দাবীতে মানব বন্ধন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ২১ জুন, ২০২০
Pabnamail24
পাবনার সাঁথিয়ার বনগ্রাম বাজারে পাবনা-ঢাকা মহাসড়কে অন্তর হত্যার বিচারের দাবীতে মানব বন্ধন

পাবনার সাঁথিয়া উপজেলার বনগ্রাম বাজারে পাবনা-ঢাকা মহাসড়কে অন্তর হত্যার বিচারের দাবীতে শনিবার (২০জুন) দুপুরে মানব বন্ধন করে নিহত অন্তরের নিকটতম স্বজনসহ এলাকাবাসী।
এ সময় বিচারের দাবীতে বক্তব্য দেন, নিহত অন্তরের পিতা জালাল উদ্দিন, মা মঞ্জিলা খাতুন, স্থানীয় ইউপি সদস্য আলতাব হোসেন, এলাকাবাসী চাঁদ আলী, ও আক্কাজ আলী প্রমুখ। অন্তর ঢাকার সোনারগাঁ ইঊনিভারসিটির বিএসসি ইঞ্জিনিয়ারিং সিভিল এর তৃতীয় বর্ষের ছাত্র ও উপজেলার গাঙ্গুহাটি গ্রামের জালালের ছেলে।

উল্লেখ্য, গত ১ জুন দুপুরে অন্তরের বাড়ীর পাশে পুর্ব পরিকল্পিত ভাবে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে দুই হাত ও দুই পা বিছিন্ন করে নিশংস ভাবে হত্যা করা হয়। ওই দিনই অন্তরের পিতা জালাল উদ্দিন বাদী হয়ে ১০ জন নামীয় ও ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করে আতাইকুলা থানায় মামলা করেন। মামলা নং ১ তারিখ ১/৬/২০।

মানব বন্ধনে বক্তারা বলেন, প্রকাশ্যে দিবালোকে একজন মেধাবী ছাত্রকে হত্যা করা হয়। দীর্ঘ ২০ দিন গত হলেও আইন শৃংখলা বাহিনীর সদস্যরা হত্যা কান্ডের ক্লু উৎঘাটন না করা এবং আসামীদের গ্রেপ্তার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন তারা। দোষীদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!