শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৪৫ অপরাহ্ন

তাসকীনা সিনথী চ্যারিটি ফাউন্ডেশন’র জাতীয় শোক দিবসে বেড়ায় বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১৫ আগস্ট, ২০২০
Pabnamail24

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পাবনার বেড়া উপজেলার রাখালগাছিতে তাসকীনা সিনথী চ্যারিটি ফাউন্ডেশন’র আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার শেষ সীমানা এলাকায় বৃক্ষরোপণ, পরিচ্ছন্নতা ও ডাস্টবিন স্থাপন কর্মসূচি বাস্তবায়ন করা হয়। তাসকীনা সিনথী চ্যারিটি ফাউন্ডেশন কতৃক পরিচালিত সেচ্ছাসেবী সংগঠন ১০০+ গ্রুপের সৌজন্যে এই কাজ করা হয় বলে জানান আয়োজকরা।
পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ সন্মানিত অতিথি হিসেবে ও তাসকীনা সিনথী চ্যারিটি ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদা সবুজ উপস্থিত থেকে এই কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় পাবনা প্রেসক্লাব’র সহ-সভাপতি মীর্জা আজাদ, শহীদুর রহমান শহীদ, কল্যান সম্পাদক সরোয়ার উল্লাস, সাহিত্য ও সাংস্কতি সম্পাদক ইয়াদ আলী মধা পাভেল, পাবনা সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক জহুরুল ইসলাম, পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক কাজী বাবলা, পাবনা থেকে প্রকাশিত দৈনিক সিনসা সম্পাদক ও প্রকাশক মাহবুব আলম ও দৈনিক আমাদের কন্ঠ’র পাবনা প্রতিনিধি শফিক আল কামালসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!