রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন

বুলগানিন স্মৃতি পরিষদ’র কমিটির বিপ্লব সভাপতি, আর কে আকাশ সম্পাদক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ২৫ জুলাই, ২০২০
Pabnamail24

মশিউর রহমান বিপ্লবকে সভাপতি ও সাংবাদিক আর কে আকাশকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট্য শহীদ মুক্তিযোদ্ধা কিরণ ও বুলগানিন স্মৃতি পরিষদ’র কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি জিনাত বেগম জেন্সি, সাঈদ আব্দুল্লাহ, যুগ্ম সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান স্বাধীন, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ঝন্টু, দপ্তর সম্পাদক আসাদুল ইসলাম শফিক, প্রচার সম্পাদক আল-মামুন হোসেন রিমন, বন ও পরিবেশ সম্পাদক রাসেল হোসেন, ক্রীড়া সম্পাদক আমিনুর রহমান ইমরোজ, কার্যকরী সদস্য তামান্না তানজীন জান্নাতী, বিপ্লব কুমার চন্দ্র, জুলফিকার রহমান সাগর, হাবিবুল্লা মীর বাবু।

মানবিক ও সমাজসেবামূলক সংগঠনটির উপদেস্টা হিসেবে রয়েছেন, হামিদুর রহমান অরুণ, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান তরুণ, বীর মুক্তিযোদ্ধা মোমিনুর রহমান বরুণ, দিলরুবা বেগম জ্যো¯œা, জুলফিকার রহমান ঝঞ্জা এবং আইন বিষয়ক উপদেস্টা অ্যাড. তৌফিক ইমাম ও অ্যাড. আনোয়ারুল ইসলাম সঞ্জা।

সংগঠনের নব গঠিত সভাপতি মশিউর রহমান বিপ্লব জানান, মহান মুক্তিযদ্ধের সময় আমার সেজ চাচা ইপিআর এর ল্যান্সনায়েক খলিলুর রহমান কিরণ ১৯৭১ সালের ৩০ অক্টোবর পাকবাহিনীর সাথে আগরতলা যুদ্ধে ও ছোট চাচা হাফিজুর রহমান বুলগানিন রাজাকারদের হাতে শহীদ হন। তাদের স্মৃতিকে ধরে রাখতেই আমরা এই সংগঠনটি প্রতিষ্ঠা করেছি। এই সংগঠনের মাধ্যমে আমরা বিভিন্ন মানবিক ও সমাজসেবামূলক কাজ করে যাবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!