বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মা ও ছেলের একই সাথে এসএসসি পাশ, এলাকায় আনন্দ পাবনায় কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত শহীদ শেখ রাসেলের স্মৃতি ধারণ করে শোককে শক্তিতে পরিণত করতে হবে পাবিপ্রবি ব্যবসায় প্রশাসন বিভাগে স্পোর্টস সপ্তাহ উদ্বোধন বিআরডিবি অফিসার্স এসোসিয়েশন নির্বাচনে সর্বোচ্চ ভোটে ফারুক সদস্য নির্বাচিত নন্দর গলিতে রাস্তা দখল করে পাকা স্থাপনা, জনদূর্ভোগ চরমে পাবনায় হিজড়দের প্রশিক্ষণ সনদ বিতরণ পাবনায় আগ্নেয়াস্ত্রসহ মূসা হত্যাকান্ডে জড়িত ৫ চরমপন্থি গ্রেফতার স্কয়ারমাতা খ্যাত অনিতা চৌধুরীর মৃত্যুতে গোলাম ফারুক প্রিন্স এমপির শোকবার্তা স্যামসন এইচ চৌধুরীর সহধর্মিণী অনিতা চৌধুরীর মৃত্যুতে ডেপুটি স্পীকারের শোক

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পাবনা প্রেসক্লাবের শোক

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত শনিবার, ১ অক্টোবর, ২০২২
Pabnamail24

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রেস সচিব ও দৈনিক বাংলার সম্পাদক সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পাবনা প্রেসক্লাব সদস্যদের পক্ষে সভাপতি এ বি এম ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ গভীর শোক প্রকাশ করেছেন। একই সঙ্গে তাঁরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক প্রকাশ করে সভাপতি এ বি এম ফজলুর রহমান বলেন, সাংবাদিক তোয়াব খান দেশের স্বাধীনতা সংগ্রাম সহ সাংবাদিকতা জগতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছেন। তিনি তাঁর লেখনি দিয়ে দেশ ও মানুষের কথা বলেছেন। তাঁর মৃত্যুতে দেশের সাংবাদিকতা অঙ্গণে অপুরনিয় ক্ষতি হয়ে গেল। আমরা তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। একই সঙ্গে তাঁর আত্মার মাগফিরাত কামনা করছি।
সম্পাদক সৈকত আফরোজ বলেন, সাংবাদিক তোয়াব খান ছিলেন সাংবাদিকতা জগতের প্রথিকৃত। তিনি মুক্তিযুদ্ধের সময় স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিকের ভুমিকা পালন করেন। তিনি দেশপ্রেম, সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতেন। আজীবন সংগ্রামী ও গুনী এই সাংবাদিক তাঁর স্বীয় কর্মের মাধ্যমে স্মরণীয় হয়ে থাকবেন। তাঁর আত্মার মাগফিরাত কমনা করছি।
সাংবাদিক তোয়াব খান ৮৭ বছর বয়সে শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে রাজধানীর একটি হাসপাতালে শেষ নিশ^াস ত্যাগ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )।
কর্মজীবনে বরেণ্য এই সাংবাদিক জাতির পিতার প্রেস সচিব, দৈনিক বাংলার সম্পাদক, দৈনিক জনকণ্ঠের শুরু থেকে গত বছরের অক্টোবর পর্যন্ত উপদেষ্টা সম্পাদক, প্রধান তথ্য কর্মকর্তা, প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি) এর মহাপরিচালক এর দায়িত্ব পালন করেন।
#

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!