বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত চাটমোহরে ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ভারতে বসবাস, চাকুরী করেন বাংলাদেশে! কৌশলে নেন বেতন আওয়ামী লীগ সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে- এমপি প্রিন্স শেখ কামালের জন্ম বার্ষিকী, পাবনায় নানা আয়োজন সাঁথিয়ায় নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

নিখোঁজের পর পুকুর থেকে যুবকের ভাসমান লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
Pabnamail24

নিখোঁজের তিনদিন পর ঈশ্বরদী শহরের পাতিবিল এলাকার একটি পুকুর থেকে সুমন আলী (২৩) নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে স্থানীয় ব্যক্তিদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে যুবকের অর্ধগলিত লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত সুমন ঈশ^রদীর সাঁড়া গোপালপুর বিলপাড়া এলাকার মৃত ফজর আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ১১টায় ঈশ্বরদী-পাকশী টিপু সুলতান সড়কের পাতিবিল এলাকার একটি পুকুরে একটি মরদেহ ভাসতে দেখা যায়। খবর পেয়ে রহিমা বেগম নামের এক মহিলা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি তাঁর ছেলে সুমনের বলে শনাক্ত করেন। পরে ঈশ্বরদী থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত সুমনের মা রহিমা বেগম জানান, গত তিনদিন আগে সুমন গোপনে বাড়ির মুরগি বিক্রয় করে। এই কারণে তিনি রাগারাগি করেন। এরপর সুমন বাড়ি থেকে বের হয়ে আসে। সুমন মাঝে মাঝে বেশ কয়েকদিন ধরে বাড়ির বাইরে থাকে। কয়েকদিন পর হঠাৎ করে বাড়িতে আসতো। আবার চলে যেতো। পুকুরে মরদেহ ভাসছে শুনে দেখতে গিয়ে নিজের ছেলে সুমনের মরদেহ বলে শনাক্ত করেন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, নিহত সুমন মাদকাসক্ত ও মানসিক বিকারগ্রস্থ ছিলো। মাঝে মধ্যে পুকুরে জাল টানার কাজ করতো। মরদেহে পচন ধরে বিকৃত হয়ে গেছে। ধারণা করা হচ্ছে দুই/তিন দিন আগে তার মৃত্যু হয়েছে।

এই বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে বলেও জানান ওসি।

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!