শনিবার, ১৫ মে ২০২১, ১০:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ঈদকে সামনে রেখে ঈশ্বরদীর মার্কেটগুলোতে উপচে পড়া ভিড়, উপেক্ষিত স্বাস্থ্যবিধি

অপুর্ব চৌধুরী, ঈশ্বরদী
  • প্রকাশিত রবিবার, ২ মে, ২০২১
Pabnamail24
জাকের মার্কেটের ভেতরের চিত্র। বালাই নেই কোন স্বাস্থ্যবিধির, নেই কোন দুরত্ব মেনে কেনা বেচার উদাহরণ। ছবি- অপুর্ব চৌধুরী, ২ মে, ঈশ্বরদী।

ঈদুল ফিতরকে সামনে রেখে ঈশ্বরদীর মার্কেটগুলোতে উপচে পড়া ভিড়। জমে উঠেছে ঈদের কেনাকাটা। মার্কেটগুলোর কোথাও পা ফেলার জায়গা নেই। বালাই নেই কোন স্বাস্থ্যবিধি মানার। রবিবার সকাল থেকে ঈশ্বরদী বাজারের সর্বত্র একই চিত্র চোখে পড়েছে। করোনা সংক্রমণের এই সময়ে কোথায়ও স্বাস্থ্য বিধি মানার তোয়াক্কা নেই ক্রেতা ও বিক্রেতা কারও মধ্যেই।

Pabnamail24
রবিবার (২ মে) ঈশ্বরদীর বাজার ঘুরে সর্বত্রই চোখে পড়েছে এমন চিত্র। বাজারের শপিংমন, কাপাড়ের দোকান, কসমেটিক্সের দোকান, মুদি দোকান সবখানে প্রায় একই চিত্র।

Pabnamail24

ঈশ্বরদী বাজারের এই উপচে পড়া ভিড় করোনা ঝুকি বাড়িয়েছে দ্বিগুণ। সচেতন নয় মানুষ, সাথে শিশুরাও পড়েছে গুরুতর স্বাস্থ্য ঝুকিতে। অনেকের মুখেই মাস্ক নেই। মানুষের এই অসচেতনতা ঈশ্বরদীতে করোনার উচ্চ সংক্রমণের কারণ হতে পারে বলে আশা করছেন বিশিষ্ট জনেরা।

Pabnamail24

মানুষের মধ্যে একটি ধারণা সৃষ্টি হয়েছে যে লকডাউনের কারণে পরিবহণ বন্ধ থাকায় দোকানের ভাল জামা কাপড় আর পাওয়া যাবে না। এমনটি ভেবেও বাজারে একযোগে ভীড় জমিয়েছেন ক্রেতারা। তবে বাজারে পুরুষ ক্রেতার চেয়ে মহিলা ক্রেতার সংখ্যই বেশী। ছোট শিশুদের নিয়ে ভিড়ের মধ্যে গাদাগাদি করে ঈদের পোশাক কিনতে দেখা গেছে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!